Bike Loan

Bajaj Discover 100: প্রেমীদের জন্য দারুণ খুশির খবর! টিভিএস-র ধাসু বাইক হাতে পাবেন মাত্র 21 হাজার টাকায়, অফার সীমিত

Aindrila Dhani

Published on:

bajaj-discover-100-bike-second-hand-bike-price

দুর্দান্ত ফিচার ও দীর্ঘ মাইলেজ সহ Bajaj Auto নতুন বাইক নিয়ে এসেছে। বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে সংসার চালানোই মুশকিল হয়ে দাঁড়াচ্ছে‌। ফলে প্রয়োজনেও বাইক কেনা এখন প্রায় অসম্ভব হয়ে গেছে‌। কিন্তু এবার স্মার্টফোনের দামে বাড়িতে আনতে পারবেন পছন্দের বাইক‌। নতুন ডিজাইন ও শক্তিশালী ইঞ্জিন সহ বাজারে এসেছে Bajaj Discover 100। এই বাইকের সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

বাইক প্রেমীদের জন্য রয়েছে দারুণ খুশির খবর। এবার আপনারা স্মার্টফোনের দামেই কিনতে পারবেন বাইক। দুর্দান্ত পারফরম্যান্স সহ Bajaj Discover 100 খুব সস্তায় পেয়ে যাবেন। মাত্র 21 হাজার টাকায় কিনতে পারবেন এই বাইক!

Bajaj Discover 100 বাইকের ইঞ্জিন

Bajaj Discover 100-তে 102cc-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এর সাথে রয়েছে 4 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স। মাইলেজের কথা বলতে গেলে, Bajaj Discover 100 প্রতি লিটারে 60 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম।

Bajaj Discover 100 বাইকের দাম

কোম্পানি তাদের বাজেট সেগমেন্টে Bajaj Discover 100 ভারতীয় বাজারে লঞ্চ করেছে। এই গাড়িটির এক্স শোরুম দাম 80 হাজার টাকা। তবে এর থেকেও কম দামে আপনারা Bajaj Discover 100 কিনতে পারবেন।

কীভাবে মাত্র 21 হাজার টাকায় Bajaj Discover 100 কিনবেন?

Bajaj Discover 100-এর 2012‌ সালের মডেল বিক্রির জন্য উপলব্ধ করা হয়েছে। এটি মাত্র 50 হাজার কিলোমিটার চালানো হয়েছে। কন্ডিশন যথেষ্ট ভালো আছে‌। আপনারা মাত্র 21 হাজার টাকা খরচ করতে পারলেই Bajaj Discover 100 বাড়ি আনতে পারবেন। তবে অবশ্যই নিজে যাচাই করে নেবেন।‌