Bike Loan

ADVERTISEMENT

রাস্তা দখলের দৌড়ে Bajaj Avenger Street 220! তাকিয়ে থাকবে এলাকার সবাই

Bajaj Motors ভারতের একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানির একাধিক সেগমেন্টের বাইক আপনারা ভারতের রাস্তায় দেখতে পেয়ে যাবেন। এবার 220cc ইঞ্জিন সহ দুর্দান্ত একটি বাইক লঞ্চ করেছে Bajaj।

বর্তমান সময়ে টু-হুইলার মার্কেট অনেক বেশি গ্রোথ পেয়েছে। ফলে আপনারা একটি সেগমেন্টে প্রচুর অপশন পেয়ে যান। কিন্তু বুঝতে পারেন না, কোন্ মডেলটি বেস্ট? আজকের প্রতিবেদনে আমরা কথা বলব Bajaj Motors এর নতুন বাইকের সম্পর্কে। 220cc সেগমেন্টে এই বাইকটি Bajaj দুইটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে। একটি হল- Bajaj Avenger Street 160 আর অপরটি হল Bajaj Avenger Street 220। জেনে নিন বিস্তারিত।

Bajaj Avenger Street 220 বাইকের ইঞ্জিন

সবার প্রথমে বাইকের ইঞ্জিন দেখেই কিন্তু গ্রাহকরা সেটি কিনে থাকেন। এই বাইকে শক্তিশালী ইঞ্জিন দিয়েছে কোম্পানি। এতে 220cc অয়েল কুল্ড BS 6 ফেজ 2 পেট্রোল ভেরিয়েন্টের ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন 8500 rpm -এ 18.76 bhp শক্তি ও 7000 rpm -এ 17.55 Nm টর্ক উৎপাদন করে। প্রতি লিটারে এই বাইক 40 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম। এছাড়া এই বাইকটির সর্বোচ্চ গতিবেগ 120 কিলোমিটার/ ঘন্টা। এই বাইকে আপনারা 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন পেয়ে যাবেন। এছাড়া এতে রয়েছে 13 লিটারের ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি। আর রয়েছে 3.8 লিটারের রিজার্ভ ফুয়েল।

Bajaj Motors এর 220cc সেগমেন্টের নতুন বাইকের ফিচার্স

Bajaj-এর এই বাইকে ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল রয়েছে। এতে আপনারা ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল ফুয়েল গে, ডিজিটাল ট্র্যাকোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার আর ডিজিটাল স্পিডোমিটারের মতো ফিচার পাবেন। এছাড়া এতে রয়েছে হ্যাজার্ড ওয়ার্নিং ইঞ্জেক্টর, স্ট্যান্ড এলার্ম, লো ফুয়েল ইঞ্জেক্টর, লো ব্যাটারি ইন্ডিকেটর, সার্ভিস রিমাইন্ডার ইন্ডিকেটর আর ক্লক। এই বাইকে আপনারা LED ব্রেক লাইট, LED টার্ন লাইট, LED পাস লাইট, হ্যালোজেন হেডলাইট, ইলেকট্রিক স্টার্ট, কিল সুইচ, রিয়ার সাসপেনশন প্রিলোড এডজাস্ট আর DRL রানিং লাইট পেয়ে যাবেন। Bajaj এর এই নতুন বাইকে 12 ভোল্টের 8Ah ব্যাটারি রয়েছে।

Bajaj Motors এর 220cc সেগমেন্টের নতুন বাইকের লুক

Bajaj Avenger Street 220 মডেলটি আপনারা মুন হোয়াইট ও আরবান ব্ল্যাক রঙের অপশনে পেয়ে যাবেন। এর লুকটি বোল্ড রাখার চেষ্টা করা হয়েছে। আর ডিজাইন দেখলে আপনাদের নজর আটকে যাবে। সব মিলিয়ে পথ চলতি মানুষদের দৃষ্টি আকর্ষণ করবে এই মডেলটি।