Bike Loan

Bajaj Avenger 400: বাজাজ ক্রুজার বাইকের দুরন্ত কামব্যাক! থান্ডারবার্ডকে ধুলোয় মেশাতে আসছে Bajaj-র নতুন বাইক

Aindrila Dhani

Published on:

bajaj-avenger-price-in-india

Bajaj এর গাড়ি ভারতে বেশ বিখ্যাত। এই কোম্পানির বিভিন্ন ধরনের মডেল আপনারা ভারতের রাস্তায় দেখতে পেয়ে যাবেন। আজ আমরা Bajaj-এর একটি ক্রুজার বাইকের সম্বন্ধে বলব। এই বাইকে রয়েছে 373cc ইঞ্জিন। জেনে নিন বিস্তারিত।

Bajaj Avenger 400 বাইকের স্পেসিফিকেশন ও ফিচারস

এই বাইকে 373cc লিকুইড কুল্ড 4 ভালভ সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা সর্বোচ্চ 35 PS শক্তি ও 35 Nm টর্ক উৎপাদন করে। ইঞ্জিনের সাথে রয়েছে 6 স্পিড গিয়ার বক্স। সুরক্ষার জন্য বাইকটির সামনের ও পিছনের চাকায় ডিস্ক ব্রেক দেওয়া আছে। এতে আপনারা ডুয়েল চ্যানেল ABS পেয়ে যাবেন। এই বাইকে ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল রয়েছে।

এছাড়াও এতে রয়েছে ফুয়েল গেজ, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল টেকোমিটার আর ডিজিটাল ট্রিপমিটার। এই বাইকে সেলফ স্টার্ট ফিচার রয়েছে। এছাড়া এতে রয়েছে ফুয়েল ইনজেকশন। Bajaj Avenger 400 মডেলে সিঙ্গেল সিট রয়েছে আর সাথে রয়েছে পাস সুইচ।

এই মডেলে LED হেডলাইট, LED টেইল লাইট, ম্যানুয়াল ট্রান্সমিশন ইত্যাদি রয়েছে। এই বাইকে আপনারা টিউবলেস টায়ার পেয়ে যাবেন। এছাড়া এতে রয়েছে অ্যালয় হুইল। Bajaj Avenger 400 বাইকের সামনের দিকে রয়েছে টেলিস্কোপিক ফোর্ক আর পিছনে রয়েছে গ্যাস চার্জড টুইন শক অ্যাবজার্ভার।

Bajaj Avenger 400 বাইকের প্রতিদ্বন্দ্বী

ভারতে এই মডেলটির একটিমাত্র ভেরিয়েন্ট উপলব্ধ হবে।‌ এই বাইক সম্ভবত Royal Enfield Classic 350 আর Thunderbird 350-র সাথে প্রতিযোগিতা করতে পারে।

Bajaj Avenger 400 বাইকের দাম

ভারতীয় বাজারে আপনারা বিভিন্ন দামের মডেল পেয়ে যাবেন। Bajaj Avenger 400 বাইকের এক্স শোরুম মূল্য 1 লাখ 50 হাজার টাকা।