Bike Loan

Avon E Plus: দাম মাত্র 25 হাজার, পকেটে 847 টাকা থাকলেই কেল্লাফতে! দেরি করলে পস্তাবেন আপনিও

Aindrila Dhani

Published on:

avon-e-plus-electric-scooter-price

Avon E Plus : Avon E Plus একটি ইলেকট্রিক স্কুটার। কেবলমাত্র একটা ভেরিয়েন্টে উপলব্ধ এটি। এতে 0.58 kWh ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে। এর সামনে ও পিছনে সুরক্ষার জন্য দেওয়া হয়েছে ড্রাম ব্রেক। জেনে নিন বিস্তারিত।

Avon E Plus ইলেকট্রিক স্কুটারে 220 ওয়াটের BLDC মোটর রয়েছে। এছাড়া রয়েছে 0.58 kWh ব্যাটারি। এই ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় 4 ঘন্টা থেকে 8 ঘন্টা।

Avon E Plus ইলেকট্রিক স্কুটারের স্পেসিফিকেশন

এটি একটি ইলেকট্রিক মোপেড স্কুটার। এই ইলেকট্রিক স্কুটারের ব্যাটারিটি একবার সম্পূর্ণ চার্জ দিলে 50 কিলোমিটার পথ যেতে পারে। এছাড়া এতে রয়েছে সেল্ফ স্টার্ট ফিচার।

Avon E Plus ইলেকট্রিক স্কুটারের ফিচার্স

এই ইলেকট্রিক স্কুটারে ক্রুজ কন্ট্রোল, সিঙ্গেল সিট ইত্যাদি রয়েছে। এই স্কুটারটি 80 কেজি পর্যন্ত ভার বহন করতে পারে। এছাড়া এতে রয়েছে হ্যালোজেন হেডলাইট, বাল্ব টেইল লাইট আর রেডিয়াল টায়ার। এই ইলেকট্রিক স্কুটারটির বিশেষ তথ্য জানা যায়নি।

Avon E Plus ইলেকট্রিক স্কুটারের দাম

বাজারে বিভিন্ন দামের ইলেকট্রিক স্কুটার উপলব্ধ রয়েছে। Avon E Plus ইলেকট্রিক স্কুটারের এক্স শোরুম মূল্য 25 হাজার টাকা। RTO চার্জ, ইন্সুরেন্স 2 হাজার 871 টাকা সহ অন্যান্য চার্জ মিলিয়ে স্কুটারটির অন-রোড প্রাইজ 29 হাজার 371 টাকা। Avon E Plus মডেলটি আপনারা EMI তে কিনতে পারবেন। সেক্ষেত্রে 9.7 শতাংশ সুদের হারে প্রতি মাসে 847 টাকা দিতে হবে।

Avon E Plus ইলেকট্রিক স্কুটারের প্রতিদ্বন্দ্বী

এই ইলেকট্রিক স্কুটারটির বিখ্যাত প্রতিদ্বন্দ্বী হল-Velev Motors VEV 01 (32,500 টাকা); Ujaas eZy (31,800 টাকা) ও Ujaas eGo LA (34,800 টাকা)।