Bike Loan

Audi Q7 Bold Edition: চোখ ধাঁধানো লুক! ভারতে লঞ্চ হলো Audi Q7-র বোল্ড সংস্করণ, দাম কত? জানুন

Gourav Mondal

Published on:

audi-india-launched-audi-q7-bold-edition-in-india-at-rs-94-84-lakh

কিছুদিন আগেই Audi India ভারতের বাজারে Audi Q3 Bold সংস্করণ (Audi Q7 Bold Edition) চালু করেছিল। এবার সংস্থা Q7 ফ্ল্যাগশিপ SUV-র Bold এডিশন লঞ্চ করলো। এই জার্মান অটোমেকার সংস্থার মতে, এই বিলাসবহুল গাড়িটির বাহ্যিক অংশের পরিবর্তন করা হয়েছে। যদিও অভ্যন্তরীণ ক্ষেত্রে কোনো পরিবর্তন করা হয়নি। 

Audi Q7 Bold সংস্করণটি (Audi Q7 Bold Edition) সীমিত সংখ্যায় পাওয়া যাবে। তাই যে সমস্ত অডি প্রেমী এটি কেনার পরিকল্পনা করছেন, তাদের অনলাইনে  নয়তো নিকটবর্তী অডি ডিলারশিপের কাছে গিয়ে বুক করতে হবে। এই বোল্ড সংস্করণটি চারটি কালার অপশনে পাওয়া যাবে। যথা গ্লেসিয়ার হোয়াইট, মিথোস ব্ল্যাক, নাভার ব্লু এবং সামুরাই গ্রে।

বাহ্যিক অংশের পরিবর্তন করেছে অডি

ডিজাইনের ক্ষেত্রে অডি কিউ7 বোল্ড সংস্করণকে ব্ল্যাক স্টাইলিং প্যাকেজ দেওয়া হয়েছে (Audi Q7 Bold Edition exterior)। যেখানে একটি চকচকে ব্ল্যাক ফ্রন্ট গ্রিল সহ সামনে ও পিছনে উভয় দিকে ব্ল্যাক-আউট অডি লোগো রয়েছে। এমনকি জানালার চারপাশে, ORVM এবং ছাদের রেলিংয়ে ব্ল্যাক-আউট দেওয়া হয়েছে। 7  সিটার SUV ইতিমধ্যে LED DRL সহ ম্যাট্রিক্স LED হেডলাইট এবং ডুয়াল টোন পেইন্ট অপশন সহ 19 ইঞ্চি 5 স্পোক অ্যালয় হুইল দিয়ে সজ্জিত।

ইন্টেরিয়র ডিজাইন ও পাওয়ারট্রেন অপরিবর্তিত রয়েছে

বোল্ড সংস্করণের ইন্টেরিয়র ডিজাইনের (Audi Q7 Bold Edition interior) ক্ষেত্রে কোনো পরিবর্তন আনা হয়নি। এতে স্ট্যান্ডার্ড মডেলের মতো অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কার প্লে সহ একটি 10.1 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, একটি 19 স্পিকার অডিও সিস্টেম, 4 জোন এয়ার কন্ডিশনার, একটি প্যানোরামিক সানরুফ এবং একটি 360 ডিগ্রি রোটেড ক্যামেরা রয়েছে। 

এর ইঞ্জিনটিও অপরিবর্তিত (Audi Q7 Bold Edition powertrain) রাখা হয়েছে। এটি একটি 3.0 লিটার টার্বোচার্জড V6 পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত হয়। যা 340hp পাওয়ার এবং 500nm টর্ক উৎপন্ন করতে পারে। ইঞ্জিনটি একটি 8 স্পিড অটোমেটিক গিয়ার বক্সের সঙ্গে যুক্ত। এই ইঞ্জিনটি মাত্র 5.6 সেকেন্ডে 0 থেকে 100 কিমি/ঘন্টা গতি তুলতে পারে। গাড়িটি প্রতি ঘন্টায় সর্বোচ্চ 250 কিমি গতিবেগে যেতে পারে। 

দাম ও প্রতিদ্বনন্দ্বী

Audi Q7-র দাম (Audi Q7 Bold Edition price) শুরু হচ্ছে 86.92 লক্ষ টাকা থেকে। নতুন লঞ্চ হওয়া বোল্ড সংস্করণের টপ ভেরিয়েন্টের দাম 97.84 লক্ষ টাকা। এটি বাজারে Mercedes Benz GLS, BMW X5 এবং Volvo XC90 গাড়ির সাথে প্রতিযোগিতা করে।