Bike Loan

১০ হাজার টাকা সস্তায় দুর্ধর্ষ স্কুটি! দাম 59 হাজার, মাসিক কিস্তি 1,842 টাকা

Aindrila Dhani

Published on:

ampere-rio-li-plus-discount-offer-10-thousand-rupees

এখন বাজারে ইলেকট্রিক স্কুটারের চাহিদা অনেক বেশি। এই সুযোগে বেশ কিছু কোম্পানি তাদের প্রোডাক্টের দাম বাড়িয়ে দিয়েছে। যে কারণে সমস্যায় পড়তে হচ্ছে গ্রাহকদের। এবার অ্যাম্পিয়ার নিয়ে এসেছে দারুন অফার। গ্রাহকদের জন্য ইলেকট্রিক স্কুটারের ওপর দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছে এই কোম্পানি। এখন আরও সস্তায় পেয়ে যাবেন নিজেদের পছন্দের ইলেকট্রিক স্কুটার।

এই কোম্পানির কয়েকটি মডেলের দাম 10 হাজার টাকা পর্যন্ত কমানো হয়েছে। এই সুযোগে আপনারা নতুন ইলেকট্রিক স্কুটার কিনতে পারবেন। অ্যাম্পিয়ার কোম্পানির ম্যাগনাস স্কুটার বেঞ্জে বেশ ভালো মতোই ডিসকাউন্ট রয়েছে। জেনে নিন বিস্তারিত।

Ampere Magnus E-Scooter

Ampere Magnus E-Scooter-এর দুটি ভেরিয়েন্ট রয়েছে। যথা:- Ampere Magnus LT আর Ampere Magnus EX। এই দুটি মডেলে আপনারা বিপুল হারে ছাড় পেয়ে যাবেন। বর্তমানে এই দুটি মডেলের এক্স শোরুম দাম যথাক্রমে 84 হাজার 900 টাকা ও 94 হাজার 900 টাকা।

এই রেঞ্জে 60 ভোল্টের 28 অ্যাম্পিয়ারের ব্যাটারি প্যাক রয়েছে। একবার সম্পূর্ণ চার্জে এটি 84 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। এই ইলেকট্রিক স্কুটার প্রতি ঘন্টায় সর্বোচ্চ 50 কিলোমিটার বেগে ছুটতে পারে।

Ampere Rio Li Plus

আপনারা এবার আগের থেকে কম দামে পেয়ে যাবেন Ampere Rio Li Plus। বর্তমানে এই বাইকের নতুন এক্স শোরুম দাম 59 হাজার 900 টাকা। এই ইলেকট্রিক স্কুটার একটি মাত্র ভেরিয়েন্ট উপলব্ধ রয়েছে। এটি চালিয়ে আপনারা শহরের মধ্যে ঘুরতে পারবেন। আপনি চাইলে EMI করতে পারেন, সেক্ষেত্রে 36 মাসের জন্য 9.7% হারে 1,842 টাকা পরবে প্রতি মাসে।

এই ইলেকট্রিক স্কুটারে 1.3 কিলোওয়াট আওয়ারের লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক রয়েছে। একবার সম্পূর্ণ চার্জে 70 কিলোমিটার রেঞ্জ দিতে পারে। এটি প্রতি ঘন্টায় সর্বোচ্চ 25 কিলোমিটার বেগে চলতে পারে।

এই অফারের সুযোগ দ্রুত নিয়ে নিন। কারণ অ্যাম্পিয়ার সীমিত সময়ের জন্য এত বেশি ডিসকাউন্ট দিচ্ছে। পরে আর এমন লাভদায়ক অফার নাও পেতে পারেন।