Bike Loan

AMO Jaunty 3W: স্বপ্ন নয় সত্যি! এবার 3 চাকার ‘আজব’ স্কুটার, ফুল চার্জে 100 কিমি রেঞ্জ!

Aindrila Dhani

Published on:

amo-jaunty-3w-price

এখন ইলেকট্রিক স্কুটারের চাহিদা আকাশছোঁয়া। অন্যান্য EV ম্যানুফ্যাকচারার যেখানে সাধারণ মানুষের জন্য ইলেকট্রিক স্কুটার লঞ্চ করছে, সেখানে AMO Electric তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এক অভিনব সারপ্রাইজ। এই কোম্পানির লঞ্চ করতে চলেছে তাদের কাটিং এজ ইলেকট্রিক থ্রি হুইলার। এই মডেলটি বিশেষভাবে সক্ষম মানুষদের জন্য ডিজাইন করা হয়েছে।

বিশেষভাবে সক্ষম মানুষদের জন্য নেক্সট জেনারেশন মডেল নিয়ে হাজির হয়েছে AMO Electric। তবে Jaunty 3W ইলেকট্রিক স্কুটারটি বিশেষভাবে সক্ষম মানুষদের পাশাপাশি সাধারণ মানুষরাও ব্যবহার করতে পারবেন। এই মডেলটি যে কোন মানুষের জার্নি সুরক্ষিত করবে। এই ইলেকট্রিক মডেলটি মাইলেজ আর গতির দিক থেকে আপনাদের মন যেতে নেবে। এছাড়া এতে আপনারা অনেকটা ভার বহন করতে পারবেন।

AMO Jaunty 3W ইলেকট্রিক স্কুটারের মোটর ও পারফরম্যান্স

এই ইলেকট্রিক স্কুটারে 249 ওয়াটের মোটর রয়েছে। এই স্কুটারের সাহায্যে আপনি যানজটময় রাস্তাতেও সহজে যাতায়াত করতে পারবেন। AMO Jaunty 3W ইলেকট্রিক স্কুটার এর দুটি মডেল রয়েছে- বেসিক মডেল আর এডভান্স মডেল। বেসিক মডেলে আপনারা 75 কিলোমিটার পথ সহজেই যেতে পারবেন আর অ্যাডভান্স মডেলে 100 কিলোমিটার পথ যেতে পারবেন। কার্বন নিঃসরণ কম করার লক্ষ্যে আর ভিন্ন ধরনের মডেল বাজারে লঞ্চ করার জন্য কোম্পানি AMO Jaunty 3W ইলেকট্রিক স্কুটার ম্যানুফ্যাকচার করেছে। এটি আপনারা চারটি দুর্দান্ত রঙে পেয়ে যাবেন। এছাড়া সামনে রয়েছে স্টাইলিশ ডিজাইন। সুরক্ষার দিকেও নজর রেখেছে কোম্পানি।

প্রতি ঘন্টায় 25 কিলোমিটার বেগে দৌড়াতে পারে এই মডেল। AMO Jaunty 3W ইলেকট্রিক স্কুটারের সামনের ডিস্ক ব্রেক আর পিছনের ড্রাম ব্রেক রয়েছে। স্কুটারটির ওজন 230 কেজি আর কার্ব ওয়েট 62 কেজি। এই ইলেকট্রিক স্কুটারের ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় 6 ঘন্টা। এর সাহায্যে আপনারা শহরের মধ্যে ঘোরাফেরা করতে পারবেন। স্মুথ রাইডিং উপভোগ করার জন্য AMO Jaunty 3W ইলেকট্রিক স্কুটার কিনতে পারেন।

AMO Jaunty 3W ইলেকট্রিক স্কুটার এর ডাইমেনশন

এই ইলেকট্রিক স্কুটারটির দৈর্ঘ্য 1780 মিলিমিটার আর প্রস্থ 700 মিলিমিটার। AMO Jaunty 3W মডেলটির উচ্চতা 1108 মিলিমিটার। বিশেষভাবে সক্ষম মানুষরাও এই মডেলটি সহজে চালাতে পারবেন। তাই এই ইলেকট্রিক স্কুটারের সিটের উচ্চতা খুব বেশি রাখা হয়নি।

AMO Jaunty 3W ইলেকট্রিক স্কুটারের ফিচারস

এই ইলেকট্রিক স্কুটারে LED হেডলাইট ও ডে টাইম রানিং লাইট রয়েছে। এছাড়া টেইল লাইট ও ইন্ডিকেটর যুক্ত করা হয়েছে এই মডেলে। গোটা দেশের কোম্পানির একাধিক শোরুম আর ডিলারস স্টোরে আপনারা এই মডেলটি পেয়ে যাবেন। এছাড়া AMO Electric এর অফিসিয়াল ওয়েবসাইট থেকেও এটি কিনতে পারবেন মডেলটি সাদা ও লাল -এই দুটি রঙে উপলব্ধ। ইলেকট্রিক স্কুটারটির ওপর তিন বছর অথবা 30 কিলোমিটারের ওয়ারেন্টি রয়েছে। আর ব্যাটারির উপর রয়েছে 1 বছরের ওয়ারেন্টি। দামের কথা বলতে গেলে এই স্কুটির দাম হল 78,819 টাকা।