Bike Loan

Volt E Byk: পকেটে 500 টাকা থাকলেই ঝা চকচকে ই-সাইকেল! তবে কি এবার বাংলাদেশের রাস্তায় দৌড়বে? পছন্দ হবেই গ্যারান্টি

Aindrila Dhani

Published on:

volt-e-byk-electric-cycle

Volt E Byk: এখন ইলেকট্রিক টু-হুইলারের প্রচুর চাহিদা। আমাদের দেশের রাস্তা তুলনামূলক সরু হওয়ার কারণে এখানে চার চাকার বড় গাড়ির তুলনায় দুই চাকার গাড়িই বেশি চলে। দুর্দান্ত বিল্ড কোয়ালিটি সহ এবার চলে এসেছে Volt E Byk। এটি একটি ইলেকট্রিক সাইকেল। আপনারা এর সাহায্যে অল্প সময়ের মধ্যে গন্তব্যে পৌঁছে যেতে পারবেন।

ইলেকট্রিক সাইকেল আপনার স্বাস্থ্যের জন্য ভালো। যাঁরা দূরে ঘুরতে যেতে চান কিন্তু বেশিক্ষণ প্যাডেল করতে পারেন না, তাঁদের জন্য একদম উপযুক্ত এটি। সুরক্ষার জন্য এতে ডিস্ক ব্রেকের ব্যবহার করেছে কোম্পানি। এছাড়া আরামদায়ক সিটের ব্যবহার করতে পারবেন আপনারা। আকর্ষণীয় লুকের সাথে দুর্ধর্ষ পারফরম্যান্স দিতে পারে Volt E Byk। এখন কিনলে পেয়ে যাবেন দারুণ অফার। এত কম দামে ! আর সুযোগ পাবেন না।

   

Volt E Byk: ফিচার্স

এই ইলেকট্রিক সাইকেলে আধুনিক ফিচারের ব্যবহার করেছে কোম্পানি। এতে আপনারা টিএফটি ডিসপ্লে, স্পিডোমিটার, ফাস্ট চার্জিং সাপোর্ট, আরামদায়ক ও অ্যাডজাস্টেবল সিট, এলইডি লাইটিং, রিফ্লেক্টর আর সামনের ও পিছনের চাকায় ডিস্ক ব্রেক পেয়ে যাবেন।

Volt E Byk: রেঞ্জ

এবার আমরা ইলেকট্রিক সাইকেলটির ব্যাটারি সম্বন্ধে কথা বলব। এতে আপনারা বেশ ভালো ব্যাটারি ব্যাকআপ পেয়ে যাবেন। Volt E Byk-এ বেশ বড় ব্যাটারির ব্যবহার করেছে কোম্পানি। এর পাশাপাশি বড় ও শক্তিশালী ইলেকট্রিক মোটরের ব্যবহারও করা হয়েছে। এটি অল্প সময়ে চার্জ হতে সক্ষম। Volt E Byk সিঙ্গেল চার্জে 25 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে।

Volt E Byk: দাম

জলের দরে এই আধুনিক ইলেকট্রিক সাইকেলটি পেয়ে যাবেন। স্মার্টফোনের দামে পেয়ে যাবেন। Volt E Byk-এর দাম মাত্র 16 হাজার টাকা। এখন ডিসকাউন্ট অফারের কারণে আরও 3 হাজার টাকা কমে এটি পেয়ে যাবেন। মাত্র 13 হাজার টাকায় এটি পাওয়া যাচ্ছে। আপনারা ফাইনান্সে কিনতে পারেন সেক্ষেত্রে প্রতি মাসে 500 টাকা করে কিস্তি পড়বে। কিন্তু বাংলাদেশে লঞ্চ হবে কিনা বলা যাচ্ছে না।