Bike Loan

Bajaj Avenger 400: বাজাজ ক্রুজার বাইকের দুরন্ত কামব্যাক! জমকালো রূপে বাজারে আসতেই হইচই, দামেও কম

Aindrila Dhani

Published on:

bajaj-avenger-400-bike-2024

Bajaj Avenger 400: ভারতীয় বাজারে বাজাজ অটোর বাইক বিখ্যাত। এই কোম্পানির অন্যতম বিখ্যাত ক্রুজার বাইক হল Bajaj Avenger 400। পারফরম্যান্সের দিক থেকে এটি দুর্দান্ত একটি মডেল। আপনারা যদি লম্বা সফরে যেতে পছন্দ করেন তাহলে এই বাইকটি কিনতে পারেন।

ডবল ডিস্ক ব্রেক সহ এই বাইকটি বেশ ভালো মাইলেজ দিতে পারে। এতে লিকুইড কুল্ড টেকনোলজির ব্যবহার করা হয়েছে। প্রয়োজনীয় ফিচারের সুবিধা রয়েছে এতে। 2024 সালের আপডেটেড ভার্সন এখনও বাজারে আসেনি। তবে আগের থেকে আরও আকর্ষণীয় লুক আর ভালো পারফরম্যান্স নিয়ে খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে 2024 Bajaj Avenger 400।

   

Bajaj Avenger 400: ইঞ্জিন

এই বাইকে 373 সিসির লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার, 4 ভালভ, BS4, ফিউল ইনজেক্টেড ইঞ্জিনের ব্যবহার করেছে কোম্পানি। যা 35 পিএস শক্তি ও 35 এনএম টর্ক উৎপাদন করতে পারে।‌ এই ইঞ্জিনের সাথে 6 স্পিড গিয়ার বক্স যুক্ত। কোম্পানি সেল্ফ স্টার্টের সুবিধা দিয়েছে।

Bajaj Avenger 400: ফিচার্স

বাইকটিতে ডিজিটাল ইন্স্ট্রুমেন্ট কনসোল দেওয়া হয়েছে। এতে ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, ডিজিটাল ট্যাকোমিটার পেয়ে যাবেন। এছাড়া পাস সুইচ, চেইন ড্রাইভ, এলইডি হেডলাইট, এলইডি টেইল লাইট, ডুয়াল চ্যানেল ABS, অ্যালয় হুইল, টিউবলেস টায়ার, ফিউল গেজ রয়েছে।

Bajaj Avenger 400: দাম

Bajaj Avenger 400-এর লঞ্চের ব্যাপারে কোম্পানি এখনও কোনো তথ্য সামনে আনেনি।‌ তবে আশা করা যাচ্ছে খুব শীঘ্রই বাজারে পেশ করা হবে এই বাইকটিকে। এই বাইকের আনুমানিক দাম 1.50 লাখ টাকার আশেপাশে।