Bike Loan

Motovolt URBN: লাগবে না লাইসেন্স চলবে পক্ষীরাজের মত! দাম মাত্র 43 হাজার টাকা, মাসিক কিস্তি মাত্র 1300 টাকা

Pushpita Baral

Published on:

motovolt-urbn-emi-details

আপনি যদি 18 বছরের কম বয়সী একজন ছাত্র হওয়ার পাশাপাশি রোমাঞ্চকর রাইডিং পছন্দ করে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি একমাত্র আপনার জন্য। আমরা আজকে এই প্রতিবেদনে এমনটি একটি ই-বাইক সম্পর্কে তথ্য দিতে চলেছি, যা আপনি লাইসেন্স বা রেজিস্ট্রেশন ছাড়াই চালাতে পারবেন। এই ই-বাইকটির নাম Motovolt URBN ই-বাইক। বিশেষ করে তরুণ রাইডারদের জন্য ডিজাইন করা এটি একটি স্টাইলিশ এবং ব্যবহারিক বিকল্প। এই ই-বাইকটি সম্পূর্ণ চার্জে 120 কিলোমিটার পর্যন্ত একটি চিত্তাকর্ষক রেঞ্জ অফার করে এবং কোম্পানি দাবি করে যে এটি মাত্র 10 সেকেন্ডে 25 কিমি/ঘন্টা গতিতে পৌঁছাতে পারে।

Motovolt URBN ই-বাইকের মূল বৈশিষ্ট্য

Motovolt URBN ই-বাইকটি আকর্ষনীয় বৈশিষ্ট্যে পরিপূর্ণ। কোম্পানি এটিকে তরুণ রাইডারদের জন্য বিশেষভাবে তৈরি করেছে। চলুন এক নজরে দেখে নেওয়া যাক এই বিশেষ বিশেষ বৈশিষ্ট্যগুলি।

   

পুশ স্টার্ট বোতাম: এই বোতামটির সাহায্যে আপনি খুব সহজেই ই-বাইকটি চালু করতে পারবেন।

মোবাইল অ্যাপ্লিকেশন সংযোগ: একটি ডেডিকেটেড মোবাইল অ্যাপের মাধ্যমে আপনার বাইকের সাথে যুক্ত থাকতে পারবেন।

ব্লুটুথ কানেক্টিভিটি: আপনার ডিভাইসগুলিকে নির্বিঘ্নে কানেক্ট করতে পারবেন।

সিম সংযোগ: অতিরিক্ত স্মার্ট বৈশিষ্ট্য এবং ট্র্যাকিং সিস্টেম পাবেন।

এছাড়াও, ই-বাইকটিতে একটি প্যাডেল অ্যাসিস্ট সেন্সরও রয়েছে, যা প্রয়োজনের সময় পেডেলিংকে আরও সহজ করে আপনার রাইডিংকে মজাদার করে তুলবে। Motovolt URBN ই-বাইক চারটি আকর্ষনীয় রঙের বিকল্পে উপলব্ধ: হলুদ, লাল, আকাশি নীল এবং সাদা।

Motovolt URBN ই-বাইকের ব্যাটারি এবং কর্মক্ষমতা

Motovolt URBN ই-বাইকের পাওয়ারিং হল একটি 36V লিথিয়াম-আয়ন ব্যাটারি প্যাক। যা একবার চার্জে 120 কিলোমিটারের একটি অসাধারণ রেঞ্জ প্রদান করে। কোম্পানির দাবি, এই ই-বাইকটি মাত্র 10 সেকেন্ডে 25 কিমি/ঘন্টা পৌঁছতে পারে। এটিতে একটি অপসারণযোগ্য BIS-অনুমোদিত ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ব্যাটারিটি সম্পূর্ণরূপে চার্জ হতে প্রায় 4 ঘন্টা সময় নেয়।

Motovolt URBN ই-বাইকের দাম এবং উপলব্ধতা

দামের দিক থেকে Motovolt URBN ই-বাইকটি বেশ জনপ্রিয়। এই মডেলটি অনলাইন প্ল্যাটফর্ম যেমন Flipkart এবং Amazon-এ 43,649 টাকার মূল্যে উপলব্ধ। উপরন্তু, গ্রাহকদের জন্য একটি EMI বিকল্পও উপলব্ধ রয়েছে। যার মাসিক কিস্তি 1,371 টাকা থেকে শুরু হয় এবং 5,000 টাকা ডাউন পেমেন্ট দিতে হয়।