Bike Loan

Rajdoot Bike: দাবাং বাইকের জোরদার এন্ট্রি! চেহারাই দেখলে পাগল হবে বাচ্চা থেকে বুড়ো, দাম মাত্র নামে

Pushpita Baral

Published on:

rajdoot-bike-2024

70-এর দশকের অ্যাম্বাসেডর বাইকের নাম নিশ্চয়ই শুনেছেন! ভারতীয় বাজারে এটি একসময় খুবই জনপ্রিয় বাইক ছিল। এটি ছিল সবচেয়ে বেশি বিক্রি হওয়া বাইকগুলোর একটি। রাজদূত বাইকের জনপ্রিয়তা দেখে কোম্পানিটি নতুন ডিজাইন এবং শক্তিশালী ইঞ্জিন সহ এটিকে আবার বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে একটি শক্তিশালী ইঞ্জিন এবং বৈশিষ্ট্য সমৃদ্ধ এই বাইকটি। আসুন জেনে নেই এই বাইকটি সম্পর্কে।

Rajdoot Bike-র প্যাকড বৈশিষ্ট্য

আমরা যদি রাজদূত বাইক বাইকে দেওয়া ফিচারের কথা বলি, তাহলে এই বাইকে আপনি সম্পূর্ণ হ্যালোজেন লাইট সেটআপ, স্লিপার ক্লাচ, ইউএসবি চার্জিং পয়েন্ট, ব্লুটুথ কানেক্টিভিটি এবং রাউন্ড হেডল্যাম্প, সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল ছাড়াও এতে স্পিডোমিটার, ট্যাকোমিটার, ট্রিপ মিটারের মতো বৈশিষ্ট্য পাবেন।

   

Rajdoot Bike-র শক্তিশালী ইঞ্জিন

আমরা যদি এই বাইকের ইঞ্জিন পারফরমেন্স সম্পর্কে আপনাকে বলি, তাহলে আপনি রাজদূত বাইকে একটি 175cc তেল কুল্ড ইঞ্জিন দেখতে পাবেন। এই ইঞ্জিন 17 BHP পর্যন্ত শক্তি এবং 16 NM পর্যন্ত টর্ক উৎপন্ন করতে সক্ষম। এর সাথে এই বাইকটি 5 স্পিড গিয়ার বক্স এর সাথে যুক্ত।

Rajdoot Bike-র দাম কত হবে?

রাজদূত বাইকের দাম প্রায় 1.50 লক্ষ টাকা। এই বাইকের লঞ্চের তারিখ নিশ্চিত করা হয়নি। মনে করা হচ্ছে রাজদূত বাইক 2025 সালে লঞ্চ হতে পারে।