Bike Loan

Hero Extreme 125R: হিরোর বাইকে ফিদা আট থেকে আশি! দেখলে চোখের পলক পড়বে না, দাম একেবারে হাতের নাগালে

Pushpita Baral

Published on:

hero-extreme-125r-bike-2024

আপনি কি অনেকদিন ধরে একটি দুর্দান্ত পারফরম্যান্স এর সাশ্রয়ী বাইক খুঁজছেন, যা দেখতেও হবে বেশ সুন্দর? তাহলে আর দেরি নেই! Hero Extreme 125R আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। এই বাইকে আপনি পাবেন স্টাইলিশ ডিজাইন, শক্তিশালী ইঞ্জিন এবং আরামদায়ক রাইড। পাশাপাশি, এই সবই আপনি পাবেন একটি সাশ্রয়ী প্যাকেজে।

Hero Xtreme 125R এর শক্তিশালী ইঞ্জিন

Hero Extreme 125R মডেলে একটি শক্তিশালী 125cc ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা চমৎকার শক্তি এবং টর্ক জেনারেট করবে। এই ইঞ্জিনের সাহায্যে বাইকটি রাস্তায় দ্রুত চলে এবং ওভারটেকিংও সহজ হয়ে যায়। ইঞ্জিনটি একটি ভাল গিয়ারবক্সের যুক্ত, যা সুনির্দিষ্ট গিয়ার শিফটিং দেবে।

   

Hero Xtreme 125R এর স্টাইলিশ ডিজাইন

Hero Extreme 125R এর ডিজাইন খুবই আকর্ষণীয়। বাইকটির সামনের দিকটি খুব শক্তিশালী এবং পেছনের অংশটিও বেশ পেশীবহুল চেহারা। বাইকটির কালার অপশনও খুব ভালো, যা এটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। বাইকটির সিট বেশ আরামদায়ক এবং রাইডিং পজিশনও ভালো।

Hero Xtreme 125R এর আধুনিক বৈশিষ্ট্য

Hero Extreme 125R-এ অনেক আধুনিক বৈশিষ্ট্য রয়েছে। যা এটিকে এই সেগমেন্টের অন্যান্য বাইক থেকে অনেক আলাদা করে তুলেছে। এর মধ্যে রয়েছে একটি বড় ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, এলইডি আলো এবং ব্লুটুথ সংযোগ। মডেলটিতে ব্রেক করার জন্য ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে। এটি ভালো ব্রেকিং পারফরমেন্স দেয়। আপনি যদি একটি স্টাইলিশ, শক্তিশালী এবং সাশ্রয়ী মূল্যের বাইক খুঁজে থাকেন, তাহলে Hero Extreme 125R আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারে।

Hero Xtreme 125R এর দাম

এই মডেলটির অন-রোড মূল্য রাখা হয়েছে 1,18,190 টাকা।