Bike Loan

Honda Dio Scooter: লাগবে না মোটা টাকা, মাত্র 2 হাজার টাকার EMI-তে কিনুন ঝাক্কাস স্কুটি! অফার সীমিত

Aindrila Dhani

Published on:

honda-dio-scooter-emi-details

Honda Dio Scooter: ভারতে স্কুটারের চাহিদা চোখে পড়ার মতো। আপনি যদি নতুন স্কুটার কেনার কথা ভেবে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি আপনার কাজে লাগতে পারে। এই প্রতিবেদনে আমরা বাজেট ফ্রেন্ডলি একটি মডেলের কথা আপনাদের বলব। এবার আপনারা খুব কম দামে পেয়ে যাবেন Honda Dio। এটি গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়।

Honda পুরনো একটি কোম্পানি। এই কোম্পানির বাইক থেকে স্কুটার সবই ভারতীয় রাস্তায় চলাচল করে। বছরের পর বছর ধরে এই কোম্পানির মডেলের চাহিদা বাড়ছে বৈ কমছে না। এবার বাজারে চলে এসেছে Honda Dio। এই জনপ্রিয় মডেলটি আপনারা সস্তায় পেয়ে যাবেন। এতে রয়েছে BS6 ইঞ্জিন। এটি প্রতি লিটারে 47 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে। এছাড়া এতে রয়েছে LED ল্যাম্প সহ বেশ কিছু সুবিধা। জেনে নিন বিস্তারিত।

   

Honda Dio Scooter: ফিচার্স

সবার প্রথমে আমরা এই স্কুটারটির ফিচার্স সম্বন্ধে কথা বলব। এতে কোম্পানি এডভান্স ফিচারের ব্যবহার করেছে। জানিয়ে রাখি, Honda Dio-তে এনালগ স্পিডোমিটার, এনালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ইউএসবি চার্জিং স্পোর্ট, একাধিক রাইডিং মোড, ডিজিটাল অডোমিটার, ফিউল গেজ, প্যাসেঞ্জার ফুটরেস্ট, আরামদায়ক সিট ইত্যাদি পেয়ে যাবেন।

Honda Dio Scooter: ইঞ্জিন

ইঞ্জিনের কথা বলতে গেলে, Honda Dio স্কুটারে শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। এতে রয়েছে 109.51 সিসির দুর্দান্ত ইঞ্জিন। এই ইঞ্জিন 7.5 বিএইচপি শক্তি ও 9.3 এনএম টর্ক উৎপাদন করতে পারে। এক লিটার পেট্রোলে Honda Dio প্রায় 48 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে।

Honda Dio Scooter: দাম

দামের কথা বলতে গেলে, Honda Dio স্কুটারের দাম মাত্র 86 হাজার 564 টাকা। আপনি চাইলে ফাইন্যান্স প্ল্যানে এটা কিনতে পারবেন। সেক্ষেত্রে যদি 4 হাজার 328 টাকা ডাউন পেমেন্ট করেন তাহলে 3 বছরের জন্য প্রতি মাসে 2 হাজার 970 টাকা করে কিস্তি জমা করতে হবে।