Bike Loan

Emflux One: ফুর ফুরে মেজাজ হাওয়ায় উড়ছে মন! গতির ঝরে উরে যাবে নামি দামি বাইক, দাম শুনে চক্ষু চড়কগাছ

Aindrila Dhani

Published on:

emflux-one-bike

Emflux One: বর্তমান সময়ে যুবকরা স্পোর্টস বাইক ভীষণ পছন্দ করে থাকে। স্পোর্টস বাইকের ইউনিক লুক বর্তমান যুব সমাজের বিশেষ পছন্দের। এছাড়া অত্যাধুনিক ফিচার ভরপুর মাত্রায় ব্যবহার করা হয়ে থাকে। আপনিও যদি এমন একটি স্পোর্টস বাইকের খোঁজে থাকেন, তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্য।

এই প্রতিবেদনে আমরা একটি ইলেকট্রিক স্পোর্টস বাইকের সম্বন্ধে কথা বলব। এতে আপনি স্পোর্টস বাইকের সব সুবিধা পেয়ে যাবেন। উপরন্তু পেট্রোল বা ডিজেলের অতিরিক্ত খরচ আপনাকে পোহাতে হবে না। আমরা কথা বলছি Emflux One-এর সম্বন্ধে। এই ইলেকট্রিক বাইকে 9.7 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে।

   

Emflux One: ডিজাইন

এই বাইকের ডিজাইন ভীষণ আকর্ষণীয়। এই ইলেকট্রিক বাইকের ফেইরিং খুব ভালোভাবে ডিজাইন করা হয়েছে। এটি ওপরের দিকে রাখা হয়েছে। আর মাঝখানে আয়তাকার এলইডি হেড ল্যাম্প দেওয়া আছে। এর পাশাপাশি বায়ু চলাচলের জন্য উপরের দিকে ছোট উইন্ডস্ক্রিন পেয়ে যাবেন। Emflux One-এ শক্তিশালী ট্যাঙ্ক দিয়েছে কোম্পানি। পিছন দিকে এলইডি টেইল ল্যাম্পের দেখা মিলবে। এই বাইকে অ্যালয় হুইলের ব্যবহার করা হয়েছে। এছাড়া ক্লিপ অন হ্যান্ডেল আর স্ক্রিন পেয়ে যাবেন।

Emflux One: ব্যাটারি

এই ইলেকট্রিক বাইকে 9.7 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। এই ব্যাটারি 53 কিলোওয়াটের দুর্দান্ত শক্তি আর 75 নিউটন মিটার টর্ক উৎপাদন করতে সক্ষম। এতে আপনি ড্রাম ব্রেক, ওহলিন্স সাসপেনশন, স্মার্ট কন্ট্রোল আর এন্টি লক ব্রেকিং সিস্টেম সহ আধুনিক ফিচার পেয়ে যাবেন।

Emflux One: দাম

দামের কথা বলতে গেলে, Emflux One মাত্র 5.5 লাখ টাকা থেকে 6 লাখ টাকার মধ্যে পাওয়া যাবে।