Bike Loan

সস্তায় ভরপুর পুষ্টি, TVS এর নতুন ধামাকা বাইক! চুটকিতেই পছন্দের বাইক ঘরে, দাম মাত্র নামে

Pushpita Baral

Published on:

tvs-apache-rtr-125-2v-bike

আপনি যদি কম দামে একটি নতুন বাইক কেনার কথা ভেবে থাকেন, যেটি আপনাকে চমৎকার মাইলেজ দেবে, তাহলে এই TVS বাইকটি আপনার জন্য হতে পারে সেরা বিকল্প। TVS দারুন ফিচার এবং চমৎকার ইঞ্জিন ক্ষমতা সহ এই বাইকটি নিয়ে এসেছে মার্কেটে। TVS-এর এই বাইকটি মার্কেটে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। চমৎকার ইঞ্জিনের পাশাপাশি টিভিএসের এই বাইকে দারুণ সব ফিচার পাবেন গ্রাহকরা। আপনি যদি নিজের জন্য একটি নতুন TVS বাইক কেনার কথা প্ল্যান করে থাকেন, তাহলে এই বাইকটি আপনার জন্য 2024 সালের সেরার সেরা হতে চলেছে। আসুন TVS-এর এই বাইক সম্পর্কে যাবতীয় খুঁটিনাটি তথ্য জেনে নেওয়া যাক।

TVS Apache RTR 125 2V বাইকের বৈশিষ্ট্য

TVS বাইকের এই মডেলে আকর্ষনীয় সব বৈশিষ্ট্য পাবেন। কোম্পানি এই বাইকে ব্লুটুথ সংযোগ ব্যবস্থা এবং কল এসএমএস সতর্কতা এবং ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের মতো বৈশিষ্ট্যগুলি ব্যবহার করেছে। এছাড়াও, এতে পাবেন ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, ডিজিটাল ওডোমিটার এবং নেভিগেশনের মতো দুর্দান্ত সব ফিচারসও।

   

TVS Apache RTR 125 2V বাইকের মাইলেজ

এই বাইকটি মাইলেজের দিক থেকেও দুর্দান্ত। এই বাইকের মাইলেজ উন্নত করতে, TVS এই মডেলে একটি 125 cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করেছে, যা BS6 প্রযুক্তির সাথে আসে। এই বাইকটি 1 লিটার পেট্রোলে প্রতি লিটারে 60 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দেওয়ার ক্ষমতা রাখে। এছাড়াও, এতে রয়েছে 5 স্পিড গিয়ার বক্স।

TVS Apache RTR 125 2V বাইকের দাম

এই TVS বাইকের দাম সম্পর্কে বলতে গেলে, এই বাইকটি অন্যান্য বাইকের সেগমেন্টের তুলনায় দামের দিক থেকে সবচেয়ে সস্তা। TVS কোম্পানি এই বাইকটি ভারতের বাজারে লঞ্চ করেছে, যার প্রারম্ভিক মূল্য রাখা হয়েছে মাত্র 1.20 লক্ষ টাকা।