Bike Loan

Hero Surge S32: স্কুটার থেকে অটো, তিন চাকার বাইকে দিওয়ানা আট থেকে আশি! ভাড়া দিয়ে মাসে আয় লাখ লাখ টাকা

Aindrila Dhani

Published on:

hero-surge-s32-price-2024

Hero Surge S32: ছেলে মেয়ে নির্বিশেষে এখন সকলেই স্কুটার ব্যবহার করছেন। এর দাম বাইকের তুলনায় বেশ খানিকটা কম হয়। এছাড়া অল্প জায়গায় পার্ক করাও যায়। তবে আজ আমরা আপনাদের জন্য এমন একটি স্কুটারের খবর এনেছি যা থ্রি হুইলার থেকে ক্ষণিকের মধ্যে টু হুইলারের রূপ নেয়। এমন অবাক করার ডিজাইন নিয়ে হাজির হয়েছে হিরোর নতুন স্কুটার।

আজকের প্রতিবেদনে আমরা কথা বলছি Hero Surge S32-র সম্পর্ক। এটি পেট্রোল চালিত স্কুটার নয়। এটি ব্যাটারি চালিত স্কুটার। এই স্কুটারের ডিজাইন বিশেষভাবে করা হয়েছে। যার ফলে এটি ফ্রি হুইলার আর টু হুইলার দুই ভাবে ব্যবহার করাই সম্ভব। এটি অত্যাধুনিক ইলেকট্রিক স্কুটার। ঘণ্টায় সর্বোচ্চ 50 কিলোমিটার বেগে ছুটতে পারে এই মডেল।

   

Hero Surge S32: ডিজাইন

এই ইলেকট্রিক স্কুটারে অত্যাধুনিক টেকনোলজির ব্যবহার করেছে কোম্পানি। মাত্র 3 মিনিটের মধ্যে এটি থ্রি হুইলার থেকে টু হুইলারের রূপ নিতে পারে। এর সামনের বনের থেকে স্কুটারটি বের করা যায়। এর আকর্ষণীয় লুক একবার দেখলে আপনারা অবাক হয়ে যাবেন।

Hero Surge S32: ব্যাটারি

এই ইলেকট্রিক স্কুটারে 3.5 কিলোওয়াটের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। থ্রি হুইলার থেকে টু হুইলারের রূপান্তরিত হলে এটি 11 কিলোওয়াট ক্ষমতা সম্পন্ন হয়ে যাবে। প্রতি ঘণ্টায় 50 কিলোমিটার বেগে ছুটতে পারে এটি।

Hero Surge S32: ভ্যারিয়েন্ট

Hero Surge S32 আপনারা দুটি ভ্যারিয়েন্টে পেয়ে যাবেন। একটি হল যাত্রী মডেল আর অপরটি হল কার্গো মডেল। আপনারা যাঁরা ব্যবসার কাজে ব্যবহারের জন্য গাড়ির খোঁজ করছেন তাঁরা কিন্তু হিরোর এই মডেলটি কিনতে পারেন। দৈনন্দিন যাতায়াতের পাশাপাশি মালবহনেও সুবিধা হবে।

এই ইলেকট্রিক স্কুটারের যাত্রী মডেল দৈনন্দিন পরিবহনের জন্য ডিজাইন করা হয়েছে। অপরদিকে কার্গো মডেলটির সাহায্যে আপনারা পণ্য পরিবহন করতে পারবেন। ‌ আপনারা Hero Surge S32 শহরের মধ্যে ভালোভাবে চালাতে পারবেন। এই ইলেকট্রিক স্কুটারে দুজন মানুষ আর আমি বুঝতে পারবেন।

Hero Surge S32: ফিচার্স

এই ইলেকট্রিক স্কুটারে আধুনিক টেকনোলজি পুরোদমে ব্যবহার করেছে কোম্পানি। এতে আপনারা এলইডি হেডলাইট সেটআপ আর আধুনিক ড্যাশবোর্ড পেয়ে যাবেন।