Bike Loan

JHEV Delta V6: কম দামে বেশি মুনাফা, বাঁচবে পেট্রোলের খরচ! গতির ঝরে উরে যাবে নামি দামি বাইক

Aindrila Dhani

Published on:

jhev-delta-v6-price-2024

JHEV Delta V6 : এখন ভারতীয় টু-হুইলার মার্কেটে বিভিন্ন ধরনের ইলেকট্রিক মোটরসাইকেল রয়েছে। শক্তিশালী কর্মক্ষমতা ও দক্ষতা সম্পন্ন ইলেকট্রিক বাইক অনেকেই কিনতে চান। তাদের জন্য আমরা নতুন একটি ইলেকট্রিক বাইকের খবর নিয়ে এসেছি। এই প্রতিবেদনে আমরা কথা বলব JHEV delta V6 এর ব্যাপারে।

ইলেকট্রিক মোটর সাইকেলের সেগমেন্টে Jhev Delta V6 2024 দারুণ একটি মডেল। এটি আপনারা দৈনন্দিন যাতায়াতের ব্যবহার করতে পারবেন। আপনাদের অনেক টাকা এটি সাশ্রয় করবে। বর্তমানে পেট্রোল আর ডিজেলের উর্ধ্বমুখী দামের কারণে ইলেকট্রিক মোটরসাইকেলের চাহিদা তুলনামূলক বৃদ্ধি পেয়েছে। তাই এই সেগমেন্টে আপনারা বিভিন্ন ধরনের মডেল পেয়ে যাবেন।

   

JHEV Delta V6: ফিচার্স

এই ইলেকট্রিক বাইকে আপনারা বেশ কিছু আধুনিক ফিচারের সুবিধা পেয়ে যাবেন। এতে এলইডি লাইটিং-এর সুব্যবস্থা রয়েছে। এছাড়া মোবাইল কানেক্টিভিটি, ইউএসবি চার্জিং পোর্ট, পুষ স্টার্ট বাটন, এন্টি থেফ্ট অ্যালার্ম সিস্টেম, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম, অ্যালয় হুইল, স্প্লিট সিট, ট্র্যাকশন কন্ট্রোল, অ্যাসিস্ট স্লিপার ক্লাচ, সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট অফ ইত্যাদি রয়েছে। এই বাইকে আপনারা ডুয়াল টোন কালার অপশন পেয়ে যাবেন।

JHEV Delta V6: রেঞ্জ

কোম্পানি এই বাইকে শক্তিশালী ব্যাটারি প্যাক ব্যবহার করেছে। সাথে রয়েছে 3000 ওয়াটের বিএলডিসি টেকনোলজির ইলেকট্রিক মোটর। এই মোটর 24.5 বিএইচপি শক্তি ও 18.7 এনএম টর্ক উৎপাদন করতে সক্ষম। ব্যাটারি সম্পূর্ণ চার্জ হয়ে যাওয়ার পর 250 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। এই বাইক মাত্র 10 সেকেন্ডে 0 থেকে 120 কিলোমিটার/ঘণ্টা গতি তুলতে পারে।

JHEV Delta V6: দাম

এই বাইক ভারতীয় বাজারে উপলব্ধ রয়েছে। এটি আপনারা 1 লাখ 68 হাজার টাকার এক্স শোরুম দামে কিনতে পারবেন।