Bike Loan

Ultraviolette F77: উড়বে পক্ষীরাজ ঘোড়ার মত! চাবুক লুকে মন হয় করেছে রাইডারদের, বাজেটের মধ্যে সেরা স্পোর্টস বাইক

Pushpita Baral

Published on:

ultraviolette-f77-price-2024

বর্তমানে, ভারতীয় বাজারে সংস্থাগুলির প্রতিযোগিতা এমনভাবে বেড়েছে যে খুব অল্প সময়ের মধ্যে বাজারে আরও দুর্দান্ত অনেক বৈদ্যুতিক অটোমোবাইল লঞ্চ হচ্ছে। কিন্তু আজ আমরা আপনাকে বর্তমান বাজারের এমনই একটি ইলেকট্রিক বাইক সম্পর্কে বলতে যাচ্ছি, যা বাজারে বিদ্যমান প্রতিটি ইলেকট্রিক বাইককে হার মানায়। তো চলুন আজকে এই ইলেকট্রিক বাইকটি সম্পর্কে বিস্তারিত জানা যাক।

Ultraviolette F77: গতি 155 কিমি/ঘন্টা

আজকে আমরা যে ইলেকট্রিক বাইকটির কথা বলতে যাচ্ছি তা বাজারের সবচেয়ে আশ্চর্যজনক ইলেকট্রিক বাইক। এই মডেলটির নাম হল Ultraviolette F77। এর চমৎকার গতির কারণে এই ইলেকট্রিক বাইকটিকে বাজারে মানুষ অনেক পছন্দ করছে। কোম্পানির দেওয়া 10,000 ওয়াটের BLDC প্রযুক্তির উপর ভিত্তি করে শক্তিশালী বৈদ্যুতিক মোটরের কারণে, এটি সহজেই মাত্র 7.5 সেকেন্ডে 102 কিমি/ঘন্টা গতিতে পৌঁছাতে সক্ষম। এর সর্বোচ্চ গতি 155 কিমি/ঘন্টা।

   

Ultraviolette F77: রাইডিং রেঞ্জ 241 কিমি

এটি কেবল গতির দিক থেকে নয়, রেঞ্জের দিক থেকেও অনেক এগিয়ে। কারণ কোম্পানি এই মডেলে 7.2kwh ক্ষমতার একটি বড় লিথিয়াম আয়ন ব্যাটারি ব্যবহার করেছে। এটি একটি সম্পূর্ণ চার্জে 241 কিলোমিটার দূরত্ব সহজেই কাভার করতে সক্ষম। এগুলি ছাড়াও এতে উপলব্ধ অনেক বৈশিষ্ট্য এটিকে আরও আশ্চর্যজনক করে তুলেছে। এই মডেলের সবচেয়ে বিশেষ বৈশিষ্ট্যগুলি হল মোবাইল সংযোগ, নেভিগেশন, অ্যান্টিথেফ্ট অ্যালার্ম। যেগুলি এটিকে অন্যদের থেকে অনেক গুনে আলাদা করে তোলে।

Ultraviolette F77: দাম

এর ডিজাইন দেখার পরে, আপনি এটির ভক্ত হয়ে যাবেন। কারণ এটি বাজারের সবচেয়ে সেরা স্পোর্টস বাইকের সাথে প্রতিযোগিতা করবে বলে মনে হচ্ছে। এই মডেলটির বর্তমান মূল্য প্রায় 2.36 লাখ টাকা (এক্স-শোরুম)।