Bike Loan

Bajaj Platina 110: অল্প তেলেও দুর্দান্ত মাইলেজ! জলের দরে বাজারে বাজাজের বাইক, দাম শুনে চক্ষু চড়কগাছ

Pushpita Baral

Published on:

bajaj-platina-110-bike-2024

আপনি কি এমন একটি বাইক খুঁজছেন যা আপনাকে আরামদায়ক যাত্রার পাশাপাশি আপনার পকেটকেও খুশি রাখবে? তাহলে Bajaj Platina 110 আপনার জন্য হতে চলেছে একটি দারুন বিকল্প। এই বাইকটি এর শক্তিশালী ইঞ্জিন, আরামদায়ক আসন এবং অসাধারণ মাইলেজের জন্য বেশ পরিচিত। চলুন তবে জেনে নেওয়া যাক এর বাকি বিস্তারিত তথ্য।

   

Bajaj Platina 110 2024 এর শক্তিশালী ইঞ্জিন

Bajaj Platina 110 মডেলে একটি দুর্দান্ত ইঞ্জিন রয়েছে। যা কম জ্বালানীতে অনেক বেশি শক্তি দেয়। এই বাইকের ইঞ্জিনটি এতটাই শক্তিশালী যে আপনি হাইওয়েতেও খুব আরামে ভ্রমণ করতে পারবেন। এই মডেলে একটি 115.45cc ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যেটি সর্ব্বোচ 8.48 bhp হর্স পাওয়ার এবং 9.81 Nm পিক টর্ক জেনারেট করবে। সবচেয়ে ভালো ব্যাপার হল এই বাইকটি খুব কম পেট্রোলে চলবে, যার মানে আপনার টাকা সাশ্রয় হবে।

Bajaj Platina 110 2024 এর দুর্দান্ত পারফরম্যান্স

Platina 110-এর আসনটি এতটাই আরামদায়ক, যে আপনি দীর্ঘ দূরত্বের ভ্রমণেও ক্লান্ত বোধ করবেন না। এছাড়া বাইকটির সাসপেনশনও খুব ভালো। এর ফলে আপনি যেকোনো ধরনের রাস্তায় সহজেই চলাচল করতে পারবেন। আপনি যতই শহরে বা কাঁচা গ্রামের রাস্তায় ঘোরাঘুরি করুন না কেন, প্লাটিনা 110 আপনাকে সবসময় সুরক্ষা দেবে।

বাজাজ প্লাটিনা 110 2024 এর স্টাইলিশ ডিজাইন

Bajaj Platina 110 শুধুমাত্র আরামদায়কই নয়, দেখতেও দুর্দান্ত। এর স্টাইলিশ ডিজাইন আপনাকে ভিড়ের মধ্যেও সবার থেকে আলাদা করে তুলবে। এছাড়াও, বাইকটির গঠন খুবই মজবুত। এই মডেলটি আপনার নিরাপত্তার সম্পূর্ণ খেয়াল রাখবে। আপনি যদি এমন একটি বাইক চান যা রাস্তায় প্রতিটি ক্ষেত্রে আপনাকে নিরাপত্তা দেবে, সাশ্রয়ী হবে এবং স্টাইলিশও হবে, তাহলে বাজাজ প্লাটিনা 110 আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।