Bike Loan

Honda CB 300R: চোখে পড়ার মতো চেহারা, তাকিয়ে থাকবে এলাকার সবাই! মুগ্ধ করবে বাইকের ফিচার, কিনবেন নাকি?

Pushpita Baral

Published on:

honda-cb-300-bike-price

আজ আপনাদের সকলের জন্য একটি অসাধারণ বাইকের খোঁজ নিয়ে এসেছি। যার নাম Honda CB 300R। এই বাইকে আপনি দারুন ফিচারের পাশাপাশি খুব ভাল ইঞ্জিনও পাবেন। তো চলুন দেখে নেওয়া যাক এই বাইকটিতে উপলব্ধ ফিচার এবং ইঞ্জিন সম্পর্কিত যাবতীয় খুঁটিনাটি তথ্য।

Honda CB 300R: ইঞ্জিন

Honda CB 300R-এ আপনি একটি 286cc সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুলড শক্তিশালী ইঞ্জিন দেখতে পাবেন। এই ইঞ্জিনটি সর্বোচ্চ 30 BHP শক্তি এবং 36.8 Nm পিক টর্ক জেনারেট করবে। সাথে এই বাইকটি আমাদেরকে 53 kmpl এর একটি চমৎকার মাইলেজ দেবে। এই বাইকের ইঞ্জিনে 5 স্পিড গিয়ার বক্স রয়েছে।

   

Honda CB 300R: বৈশিষ্ট্য

এই দুর্দান্ত Honda CB 300R-এ আপনি পাচ্ছেন ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল হেড ল্যাম্প, ডিস্ক ব্রেক সিস্টেম, সাইড স্ট্যান্ড, আরামদায়ক সিট, চার্জিং পোর্ট, টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, নির্বাচনযোগ্য টর্ক কন্ট্রোল সিস্টেম, রাউন্ড এলইডি, হেডল্যাম্প, এলইডি উইঙ্কার, এলইডি টেল ল্যাম্প। সঙ্গে আপনি এই দুর্দান্ত বাইকে পাবেন স্মার্টফোনের ভয়েস কন্ট্রোল, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, সুইচেবল অ্যাসিস্ট, স্লিপার ক্লাচ, ডুয়াল চ্যানেল অ্যান্টিলগ ব্রেকিং সিস্টেম এবং এলইডি ডিআরএল-এর মতো অনেক প্রিমিয়াম বৈশিষ্ট্য।

Honda CB 300R দাম

কোম্পানি ভারতের বাজারে Honda CB 300R-এর দাম রেখেছে মাত্র 2.77 লক্ষ টাকা (এক্স-শোরুম)। যা এই বাইকের আশ্চর্যজনক বৈশিষ্ট্য এবং শক্তিশালী ইঞ্জিনের তুলনায় কিছুই নয় এবং এর সাথে এই বাইকের দুর্দান্ত বৈশিষ্ট্য এবং শক্তিশালী পারফরম্যান্স দেখে পাগল হচ্ছে সবাই।