Bike Loan

Simple One Electric scooter: তুখোড় ডিজাইনে সবথেকে সস্তার স্কুটি! চমৎকার রেঞ্জ সহ ভরপুর ফিচার, গ্যারান্টি পছন্দ হবেই

Pushpita Baral

Published on:

simple-one-electric-scooter-price

আজ আমরা আপনাদের এমন একটি দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার সম্পর্কে তথ্য দেব, যা খুব কম দামে বাজারে লঞ্চ হয়েছে এবং আপনি চাইলে এটি আপনার জন্য ঘরে তুলতে পারেন আজই।এই বৈদ্যুতিক স্কুটারটি নিঃসন্দেহে আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে চলেছে।

Simple One Electric scooter: বৈশিষ্ট্য

আপনি এই মডেলটিতে অনেকগুলি ভাল এবং আকর্ষনীয় বৈশিষ্ট্য দেখতে পাবেন। এতে 7 ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেমের সাথে রয়েছে মোবাইল সংযোগের মত সুবিধা। যাতে আপনি একটি প্রিমিয়াম মানের স্ক্রীন পাবেন। এছাড়াও, পাবেন এলইডি লাইট, আকর্ষণীয় অ্যালয় হুইল এবং ডিসকভারি। যেটিতে কালার এন্ট্রি এবং কিছু বাটন স্টার্ট সিস্টেমও থাকবে।

   

Simple One Electric scooter:ব্যাটারি

এই মডেলটিতে একটি খুব শক্তিশালী ব্যাটারি বিকল্প রয়েছে। যেটিতে আপনি 212 কিলোমিটারের দীর্ঘ রেঞ্জ পাবেন। এতে একটি 5 কিলো ওয়াটের লিথিয়াম ব্যাটারি প্যাক রয়েছে। যেটি সর্বোচ্চ 105 কিলোমিটার রাইডিং রেঞ্জ দেয়। এটি 80% চার্জ হতে 1 ঘন্টা সময় নেয়।

Simple One Electric scooter: দাম

এই স্কুটারটির দামের কথা বললে, এই মডেলটির অন-রোড মূল্য প্রায় 1 লাখ 65000 টাকা হতে চলেছে। আপনি যদি এটি শোরুম থেকে কিনতে চান, তাহলে EMI প্ল্যানের মাধ্যমেও আপনি এটি কিনতে পারবেন। যা আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প এবং সাশ্রয়ী পদ্ধতি হবে।