Bike Loan

Honda CGX 150: দেখলে চোখের পলক পড়বে না, আগুন বাইক নিয়ে বাজারে হণ্ডা! পছন্দ হবে আট থেকে আশির

Pushpita Baral

Published on:

honda-cgx-150-bike-2024

আপনিও কি একটি দুর্দান্ত মাইলেজ এর মোটর সাইকেল খুঁজছেন? তাহলে এই প্রতিবেদনটি শুধু আপনার জন্য। আজ এই প্রতিবেদনে Honda CGX 150 মডেলটি নিয়ে যাবতীয় খুঁটিনাটি তথ্য আলোচনা করা হবে। এই মডেলটি খুবই আকর্ষণীয়। একবার দেখলেই পছন্দ হবে আট থেকে আশির। আরও কি কি বৈশিষ্ট্য পাবেন? পড়ুন শেষ পর্যন্ত।

   

Honda CGX 150 : বৈশিষ্ট্য

বৈশিষ্ট্য সম্পর্কে কথা বললে, এটি অত্যন্ত শক্তিশালী বৈশিষ্ট্যগুলির সাথে ভারতীয় বাজারে প্রবেশ করেছে। এতে আপনি ডিজিটাল স্পিডোমিটার এবং স্বয়ংক্রিয় ব্রেকিং সিস্টেমের সুবিধার সাথে অ্যালায়েন্স সহ সামনের দিকে টেলিস্কোপিক 4K এবং ডিস্ক ব্রেক এর সুবিধা পাবেন।

Honda CGX 150 : ইঞ্জিন

এটিতে খুব শক্তিশালী 149cc এর দ্রুত ইঞ্জিন পাবেন। যেটি সর্বোচ্চ 100 কিলোমিটারের সর্বোচ্চ গতিতে চলবে। এই একক সিলিন্ডার তরল ইঞ্জিনটি সর্বোচ্চ 12hp শক্তি সহ ফাইভ স্পিড গিয়ার বক্সের বিকল্পের সাথে পাবেন। এর শক্তিশালী মাইলেজও মানুষকে অনেক আকর্ষণ করছে। কারণ এই মোটর সাইকেলে 78 কিলোমিটারের একটি চমৎকার মাইলেজ রয়েছে।

Honda CGX 150 : মূল্য

এটি শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে। এর লঞ্চের তারিখটি আমরা আপনাকে জানিয়ে রাখি যে, এটি 2024 সালের সেপ্টেম্বরে লঞ্চ করা হবে। ভারতের বাজারে এটি শীঘ্রই আনা হবে এবং এর দাম হবে 1.7 লাখ টাকা।