Bike Loan

Yamaha XSR 155: ইয়ামাহার এই বাইকের জন্য পাগল যুবকরা! স্টাইলিশ লুকে ময়দান কাঁপাচ্ছে, তুখোড় ডিজাইন

Pushpita Baral

Published on:

yamaha-xsr-155-bike-2024

Yamaha XSR 155 বাইকটি ভারতীয় মার্কেটে রাজ করতে চলেছে। ভারতীয় বাজারে টু হুইলার সেগমেন্টে যে সমস্ত গ্রাহকরা উন্নত বৈশিষ্ট্য সহ একটি নতুন বাইক কিনতে চান তাদের জন্য ইয়ামাহা টু হুইলার প্রস্তুতকারক কোম্পানি বাজারে তাদের নতুন বাইক লঞ্চ করেছে। ডিস্ক ব্রেক এবং ডুয়াল চ্যানেল ABS বৈশিষ্ট্য সহ দুর্দান্ত স্পেসিফিকেশন এবং মাইলেজ এর এই মডেলটিতে রয়েছে অনন্য সব ফিচারস। চলুন জেনে নেওয়া যাক এর বাকি বিস্তারিত তথ্য।

   

Yamaha XSR 155 বাইকের ইঞ্জিন

আমরা যদি ইয়ামাহা XSR 155 বাইকের দুর্দান্ত ইঞ্জিনের কথা বলি, তবে কোম্পানিটি তার বাইকের ভিতরে একটি শক্তিশালী 155cc ইঞ্জিন ব্যবহার করেছে। এছাড়াও, এই বাইকের ইঞ্জিনটি একটি লিকুইড কোল্ড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যেটিতে আপনি 6 ম্যানুয়াল গিয়ারবক্স গতিও পাবেন। এই বাইকের মাইলেজ ক্ষমতা সম্পর্কে বলতে গেলে, এই বাইকটি আপনাকে প্রতি লিটারে 52km মাইলেজ দেবে।

Yamaha XSR 155 বাইকের বৈশিষ্ট্য

Yamaha XSR 155 বাইকের বৈশিষ্ট্য সম্পর্কে বলতে গেলে, কোম্পানি এই মডেলটিতে টিয়ারড্রপ আকৃতির ফুয়েল ট্যাঙ্ক, ফ্ল্যাট সিট এবং স্টাইলিশ LED হেডল্যাম্প, অ্যালয় হুইল, পেশীবহুল ফ্রন্ট, এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ফুল স্মার্টফোন চার্জিং পোর্ট, ডুয়াল-চ্যানেল ABS, ফুয়েল ইনজেকশন ইত্যাদির মত আধুনিক ফিচারস প্রদান করেছে।

Yamaha XSR 155 বাইকের দাম

Yamaha XSR 155 বাইকের দাম সম্পর্কে কথা বলতে গেলে, বাজারে এই বাইকের দাম প্রায় 1.40 লাখ টাকা। Yamaha XSR 155 বাইকে অ্যাডভান্স ফিচার সহ একটি গ্র্যান্ড এন্ট্রিও থাকবে।