Bike Loan

Kinetic Luna Electric: দামে কম, গরিবদের জন্য সেরা স্কুটার! এক চার্জেই ছুটবে মাইলের পর মাইল

Pushpita Baral

Published on:

kinetic-luna-electric-price

আপনারা কমবেশি সবাই জানেন যে কাইনেটিক লুনা একটি ইলেকট্রিক স্কুটার যা খুব বর্তমানে খুব ভালো পারফর্ম করছে। এর মোটরটি সর্বত্র প্রশংসিত হচ্ছে। এটি একটি মাত্র চার্জে 110 কিলোমিটার দূরত্ব অতিক্রম করতে পারে, তাই এটি আপনার জন্য একটি দুর্দান্ত স্কুটার হতে চলেছে। শুধু তাই নয়, এই ইলেকট্রিক স্কুটারটি দামও খুব কম। চলুন তবে জেনে নেওয়া যাক এর বাকি বিস্তারিত তথ্য।

Kinetic Luna Electric: ইলেকট্রিক মোটর এবং ব্যাটারি

এই ইলেকট্রিক স্কুটারটিতে 1.2 কিলো ওয়াট পাওয়ারের মোটর দেওয়া হয়েছে এবং এই মোটরটিও BLDC টাইপ। এটির চার্জিং সময় 4 ঘন্টা। এই বৈদ্যুতিক স্কুটারটি সহজেই 110 কিলোমিটার দূরত্ব অতিক্রম করতে পারে।

   

Kinetic Luna Electric: প্রযুক্তিগত বৈশিষ্ট্য

এই অসাধারন ইলেকট্রিক স্কুটারটির প্রযুক্তিগত বৈশিষ্ট্যের কথা বলতে গেলে, এতে রয়েছে ওডোমিটার এবং স্পিডোমিটারের পাশাপাশি নীল ব্যাটারি সতর্কতা, USB চার্জিং পোর্ট। এছাড়াও এতে দেওয়া হয়েছে অনেক আকর্ষণীয় সব ফিচারস। সেফটি ফিচারের দিক থেকে এতে রয়েছে, চমৎকার পাওয়ার ব্রেক এবং ডিস্ক ব্রেক। সঙ্গে পাবেন একটি পুশ বাটন, অটো স্টার্ট পাওয়ার এবং এতে একটি ব্যাটারিও যুক্ত করা হয়েছে। যা দীর্ঘ সময় ধরে কাজ করে।

Kinetic Luna Electric: স্কুটারের দাম

এই ইলেকট্রিক স্কুটারটি আপনারা খুব কম দামে পেতে চলেছেন। আপনি এই বৈদ্যুতিক স্কুটারটি পাবেন প্রায় 69990 থেকে 74990 টাকার মধ্যে। এছাড়াও, আপনি ইএমআই এবং লোনে সিস্টেমেও এই বৈদ্যুতিক স্কুটারটি পাবেন।