Bike Loan

Hero Cruiser 350: চোখে পড়ার মতো চেহারা, রাস্তায় নামালে তাকাবে সবাই ঘাড় ঘুরিয়ে! ফিচারে মগ্ধ হবে সবাই

Aindrila Dhani

Published on:

hero-cruiser-350-bike

Hero Cruiser 350: হিরো নিয়ে এসেছে নতুন ক্রুজার বাইক। এবার Jawa আর Royal Enfield-এর মতো কোম্পানিকে জোরদার টক্কর দেবে হিরোর এই বাইক। খুব শীঘ্রই ভারতীয় বাজারে শক্তিশালী মডেল লঞ্চ করতে চলেছে হিরো মোটরস।

আকর্ষণীয় লুক আর দুর্দান্ত ফিচার্স সহ রয়েল এনফিল্ড বুলেট-কে টক্কর দেওয়ার জন্যে Hero Cruiser 350 চলে এসেছে। এতে রয়েছে ডিজিটাল অডোমিটার। আর সুরক্ষার জন্য সামনের ও পিছনের চাকায় ডিস্ক ব্রেকের ব্যবহার করেছে কোম্পানি। দীর্ঘ মাইলেজের এই বাইকটি আপনাদের ভালো লাগবে।

   

Hero Cruiser 350: ইঞ্জিন

পারফরম্যান্সের দিক থেকে দুর্দান্ত Hero Cruiser 350। এই বাইকে 350‌ সিসির শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ভালো পাওয়ার জেনারেট করতে সক্ষম। এছাড়া 32 নিউটন মিটার টর্ক উৎপাদন করে থাকে। পারফরম্যান্সের পাশাপাশি দীর্ঘ মাইলেজ দিয়ে থাকে এই বাইক।

Hero Cruiser 350: ফিচার্স

আপনাকে জানিয়ে রাখি এই বাইকের সম্পূর্ণ লুক অনেকটাই রয়েল এনফিল্ড বুলেটের মতো। এই বাইকে এডভান্স ফিচারের ব্যবহার করেছে কোম্পানি। এতে আপনারা ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, আরামদায়ক সিট, ব্লুটুথ কানেক্টিভিটি সিস্টেম পেয়ে যাবেন। এর পাশাপাশি সুরক্ষার জন্য অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম আর দুই দিকের চাকায় ডিস্ক ব্রেকের ব্যবহার করেছে কোম্পানি।

Hero Cruiser 350: দাম

দামের কথা বলতে গেলে, Hero Cruiser 350 আপনারা কম দামে পেয়ে যাবেন। এই সেগমেন্টে হিরোর বাইকটি ভারতীয় বাজারে 2 লাখ টাকার প্রারম্ভিক অন রোড দামে পাওয়া যাবে।