Bike Loan

Hero Glamour Xtec: দিতে হবেনা মোটা টাকা, মাত্র 10 হাজার টাকা খরচ করতে পারলেই হিরোর বাইক! কিনবেন নাকি?

Aindrila Dhani

Published on:

hero-glamour-xtec-emi-details

Hero Glamour Xtec: ভারতীয় বাজারে প্রায় দিন কোনো না কোনো বাইক লঞ্চ হয়ে থাকে। আপনি যদি নিজের বাজেটে কোন বাইক কিনতে চান তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্য। এই প্রতিবেদনে আমরা এমন একটি বাইকের খোঁজ নিয়ে এসেছি যা সস্তায় দুর্দান্ত পারফরমেন্স দেবে।

আপনারা নিশ্চয়ই হিরো মোটরসের নাম শুনেছেন। এই কোম্পানির দুর্দান্ত একটি মডেল হল Hero Glamour Xtec। 125cc সেগমেন্টে ভালো পারফরম্যান্স দেয় এটি। কিন্তু দাম আবার খুব একটা বেশি নয়। মাত্র 10 হাজার টাকা খরচ করতে পারলেই বাড়ি আনতে পারবেন এটি।

   

Hero Glamour Xtec: ইঞ্জিন ও পারফরম্যান্স

এই বাইকের ইঞ্জিন সম্পর্কে সবার প্রথমে আমরা কথা বলব। এতে 124.7cc-র এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার, 4 স্ট্রোক, BS6 ফেজ 2 ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 7500 rpm-এ 10.84 Ps শক্তি ও 6000 rpm-এ 10.6 Nm টর্ক উৎপাদন করে থাকে। এই ইঞ্জিনের সাথে 5 স্পিড গিয়ার বক্স যুক্ত রয়েছে। এতে 10 লিটারের ফিউল ট্যাংক ক্যাপাসিটি রয়েছে। প্রতি লিটার পেট্রোলে 60 কিলোমিটার মাইলেজ দিতে পারে Hero Glamour Xtec।

Hero Glamour Xtec: ফিচার্স

এই দুর্দান্ত বাইকে আপনারা আধুনিক ফিচারের সুবিধা পেয়ে যাবেন। এতে রয়েছে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, মোবাইল কানেক্টিভিটি, ডিআরএল, নেভিগেশন সিস্টেম, সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট অফ, রিয়েল টাইম মাইলেজ, গিয়ার পজিশন ইন্ডিকেটর, রাইডিং মোড, ডিজিটাল ট্যাকোমিটার ইত্যাদি। এর পাশাপাশি এলইডি লাইটিং-এর সুবিধা দিয়েছে কোম্পানি।

Hero Glamour Xtec: দাম

এই বাইকের দাম সম্পর্কে বলতে গেলে, বেশ সস্তায় আপনারা এটি কিনতে পারবেন। এই বাইকের দাম 1 লাখ 2 হাজার 556 টাকা। 10 হাজার টাকা ডাউন পেমেন্ট করে এটি আপনারা বাড়ি আনতে পারবেন। বাকি টাকা আপনাকে লোন নিতে হবে। সেক্ষেত্রে 8 শতাংশ সুদের হারে 30 মাসের জন্য আপনাকে 3 হাজার 847 টাকা করে কিস্তি জমা করতে হবে।