Bike Loan

Voltx Mild Steel Qube Electric Cycle: নামি দামি বাইক কে দেবে টেক্কা! দাম মাত্র 17 হাজার টাকা, সাইকেল মেটাবে স্কুটির স্বাদ

Aindrila Dhani

Published on:

voltx-mild-steel-qube-electric-cycle

Voltx Mild Steel Qube Electric Cycle: অনেকেই এখন স্বাস্থ্য সচেতন। তাই সাইকেলিং-এর পরিমাণ বৃদ্ধি পেয়েছে। এখন তো আবার ইলেকট্রিক টু-হুইলারের যুগ। তাই বহু মানুষ সাধারণ সাইকেলের পরিবর্তে ইলেকট্রিক সাইকেল ব্যবহার করা শুরু করেছেন। আজ আমরা আপনাদের এমন একটি ইলেকট্রিক সাইকেলের সম্পর্কে বলব যা বাজেট ফ্রেন্ডলি।

   

আমরা কথা বলছি Voltx Mild Steel Qube Electric Cycle-এর সম্পর্কে। দাম কম হওয়া সত্বেও এটি সিঙ্গেল চার্জে 70 কিলোমিটার রেঞ্জ দিতে পারে। এছাড়া কোম্পানির তরফ থেকে ফাস্ট চার্জারের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। যার ফলে এই ইলেকট্রিক সাইকেলের ব্যাটারি মাত্র 3 ঘণ্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যায়। এর দাম সম্ভবত আপনার হাতের স্মার্টফোনের তুলনায় কম।

Voltx Mild Steel Qube Electric Cycle: ব্যাটারি

সবার প্রথমে আমরা এই ইলেকট্রিক সাইকেলটির ব্যাটারি প্যাক ও রেঞ্জ সম্পর্কে কথা বলে নেব। কম দাম হওয়া সত্ত্বেও এই মডেলে 10 Ah ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। এর সাথে আপনারা ফাস্ট চার্জার পেয়ে যাবেন। যার সাহায্যে মাত্র 3 ঘণ্টার মধ্যে ব্যাটারি সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। আর ব্যাটারি একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে কোন সমস্যা ছাড়াই 70 কিলোমিটার পথ যেতে পারবে।

Voltx Mild Steel Qube Electric Cycle: মোটর

পারফরম্যান্সের কথা বলতে গেলে, Voltx Mild Steel Qube Electric Cycle কিন্তু দুর্দান্ত একটি মডেল। শক্তিশালী ব্যাটারি প্যাকের পাশাপাশি এতে ব্যবহার করা হয়েছে বড় ইলেকট্রিক মোটর। এই ইলেকট্রিক সাইকেলে 250 ওয়াটের বিএলডিসি টেকনোলজির ইলেকট্রিক মোটর রয়েছে। এর সাহায্যে প্রতি ঘণ্টায় 25 কিলোমিটার বেগে ছুটতে পারে এই ইলেকট্রিক সাইকেল।

Voltx Mild Steel Qube Electric Cycle: দাম

এবার আমরা Voltx Mild Steel Qube Electric Cycle-এর দাম সম্পর্কে কথা বলে নেব। আপনারা যদি নতুন ইলেকট্রিক সাইকেল কেনার প্ল্যান করে থাকেন তবে এই মডেলটি কিনতে পারেন। কারণ এর দাম পারফরমেন্সের তুলনায় অনেকটাই কম। এটি মাত্র 17 হাজার টাকায় ভারতে উপলব্ধ।