Bike Loan

Hero Honda CD Deluxe: মন জয় করবে, চোখ বন্ধ করে ভরসা করা যায়! ছুটবে প্রতি লিটারে 75 কিমি, দাম মাত্র 12 হাজার টাকা

Aindrila Dhani

Published on:

used-hero-honda-cd-deluxe-price

Hero Honda CD Deluxe: এখন বাইক কেনা বহু মানুষের স্বপ্ন হয়ে দাঁড়িয়েছে। যাঁদের বাজেট বেশি তাঁরা তো নিশ্চিন্তে পছন্দমত বাইক কিনে ফেলেন। কিন্তু সমস্যায় পড়তে হয় যাঁদের বাজেট কম তাঁদের। তাছাড়া এই মূল্যবৃদ্ধির বাজারে হুট করে কোন মধ্যবিত্ত ব্যক্তি বেশি দাম দিয়ে বাইক কিনতে পারেন না।

   

আপনিও যদি তাঁদেরই একজন হয়ে থাকেন তাহলে আপনাকে চিন্তা করতে হবে না। আজ আমরা এমন একটি ডিলের খবর নিয়ে এসেছি যা আপনাকে বেশি খরচ করতে দেবে না। প্রতি লিটারে 75 কিলোমিটার মাইলেজ দেবে Hero Honda CD Deluxe। দাম মাত্র 12 হাজার টাকা।

Hero Honda CD Deluxe: ইঞ্জিন

এই বাইকে 97.2 সিসির শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 7.7 পিএস শক্তি ও 7.55 এনএম টর্ক উৎপাদন করতে পারে। অপরদিকে প্রতি লিটার পেট্রোলে Hero Honda CD Deluxe প্রায় 75 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Hero Honda CD Deluxe: বেস্ট

ভারতের বেশিরভাগ মানুষ মধ্যবিত্ত অথবা নিম্নবিত্ত শ্রেণীর। তবে আজকাল বাড়িতে বাইক থাকা সখের থেকে বেশি প্রয়োজন হয়ে দাঁড়িয়েছে। কিন্তু মধ্যবিত্ত মানুষের পক্ষে বেশি দাম দিয়ে নতুন বাইক কেনা একটু কষ্টের। সংসার খরচ সামলে অনেকেরই নতুন বাইক কেনা হয়ে ওঠেনি। তাই আপনাদের কথা ভেবে আমরা নিয়ে এসেছি দারুণ একটি ডিল।

Hero Honda CD Deluxe আপনারা খুব কম দামে পেয়ে যাবেন। এই বাইকের সেকেন্ড হ্যান্ড মডেল বাইক দেখো ওয়েবসাইটে উপলব্ধ রয়েছে। বাইকটি 2005 সালের মডেল। এখনও পর্যন্ত 46 হাজার কিলোমিটার পর্যন্ত এটি চালানো হয়েছে। দাম মাত্র 12 হাজার টাকা। আপনি চাইলে দিল্লী থেকে এটি কিনতে পারেন। তবে কেনার আগে অবশ্যই নিজে যাচাই করে নেবেন। কোন কিছুর জন্য আমাদের ওয়েবসাইট দায়ী থাকবে না।