Bike Loan

TVS Radeon: দামে কম আবার ধুরন্ধর মাইলেজ! গরীবদের চোখের মনি হয়ে উঠেছে, কিস্তি পড়বে মাত্র 2 হাজার টাকা

Aindrila Dhani

Published on:

tvs-radeon-bike-emi-details

TVS Radeon: আমাদের দেশে অটোমোবাইল সেক্টর বেশ বড়। এখানে দেশ আর বিদেশের নামিদামি কোম্পানির মডেল আপনারা পেয়ে যাবেন। এইসব কোম্পানিগুলির মধ্যে থেকে অন্যতম হলো টিভিএস মোটরস। এই কোম্পানি এবার ভারতের তাদের নতুন একটি মডেল লঞ্চ করেছে। শোনা যাচ্ছে এটিই নাকি তাদের সবথেকে সস্তার মডেল। জেনে নেওয়া যাক।

   

সম্প্রতি টিভিএস ভারতীয় বাজারে নিয়ে এসেছে TVS Radeon। এতে আপনারা আকর্ষণীয় লুকের পাশাপাশি পেয়ে যাবেন দীর্ঘ মাইলেজ। এই বাইকে আবার রয়েছে এডভান্স ফিচারের সুবিধা। টিভিএসের যে ক’টি মডেল কম দামে উপলব্ধ সেগুলির মধ্যে থেকে অন্যতম হতে চলেছে এটি। প্রতি লিটারে 70 কিলোমিটার মাইলেজ দিতে পারে এই বাইক।

TVS Radeon: ফিচার্স

সবার প্রথমে এই বাইকের ফিচার সম্বন্ধে কথা বলে নেওয়া যাক। এই টু-হুইলারে বিভিন্ন এডভান্স ফিচারের সুবিধা রয়েছে। এতে আপনারা ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের ব্যবহার করতে পারবেন। এতে স্পিড, ফিউল লেভেল আর ট্রিপ মিটারের মতো প্রয়োজনীয় তথ্য দেখা যায়। সুরক্ষার জন্য বাইকটিতে ডিস্ক ব্রেকের ব্যবহার করা হয়েছে। এছাড়া এতে রয়েছে আরামদায়ক সিট, টিউবলেস টায়ার, এলইডি হেডলাইট ও ইউএসবি চার্জিং পোর্ট।

TVS Radeon: ইঞ্জিন

ইঞ্জিনের দিক থেকে এই সেগমেন্টের অন্যান্য বাইককে জোরদার টক্কর দেবে TVS Radeon। এই মডেলে 109.7 সিসির শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। যা 8.19 পিএস শক্তি ও 8.7 এনএম টর্ক উৎপাদন করতে সক্ষম। দীর্ঘ মাইলেজের কারণে এই বাইক আপনার বেশ খানিকটা টাকা সাশ্রয় করবে। প্রতি লিটার পেট্রোলে 70 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম এই বাইক। এছাড়া প্রতি ঘণ্টায় সর্বোচ্চ 95 কিলোমিটার বেগে ছুটতে সক্ষম TVS Radeon।

TVS Radeon: দাম

টিভিএস সাধারণত সস্তায় বাইক বিক্রি করার জন্য বিখ্যাত। TVS Radeon এই কোম্পানির অন্যতম কম দামি মডেল হতে চলেছে। ভারতীয় বাজারে মাত্র 77 হাজার 655 টাকার এক্স শোরুম দামে আপনারা এটি কিনতে পারবেন। তবে এই বাইকের টপ ভ্যারিয়েন্টের এক্স শোরুম দাম 85 হাজার 700 টাকা। আপনারা চাইলে ফাইন্যান্স প্ল্যানে এই বাইক বাড়ি আনতেই পারেন। মাত্র 1 হাজার 694 টাকার মাসিক কিস্তিতে এটি উপলব্ধ।