Bike Loan

Kawasaki Vulcan 5: চোখ সরাতে পারবেন না চ্যালেঞ্জ! আখাম্বা চেহারাই ফাটাফাটি ক্রুজার বাইক, পছন্দ হবেই গ্যারান্টি

Aindrila Dhani

Published on:

kawasaki-vulcan-5-bike

Kawasaki Vulcan 5 : কাওয়াসাকি সুপার বাইক ম্যানুফ্যাকচার করার জন্য বিখ্যাত। এই কোম্পানির বাইক ঝড়ের গতিতে দৌড়াতে পারে। অনেকেরই ইচ্ছে হয় কাওয়াসাকির বাইক চালানোর। আপনি যদি 2024 সালে কাওয়াসাকির লেটেস্ট মডেল কেনার কথা ভেবে থাকেন, আজকের প্রতিবেদনটি অবশ্যই মন দিয়ে পড়ুন।

এই প্রতিবেদনে আমরা কথা বলব Kawasaki Vulcan 5। ভারতীয় বাজারে পা রাখার সাথে সাথে ধামাকা করে দিয়েছে এই মডেল। মার্কেটে উপস্থিত বেশ কিছু মডেলকে জোরদার টক্কর দেবে কাওয়াসাকির এই নতুন বাইক। এতে 14 লিটারের ফিউল ট্যাংক পেয়ে যাবেন। প্রতি লিটারে 30 কিলোমিটার মাইলেজ দিতে পারে এই বাইক।

   

Kawasaki Vulcan 5: ফিচার্স

এই বাইকে বেশ কিছু দুর্দান্ত ফিচারের ব্যবহার করা হয়েছে। এতে আপনারা এলইডি হেডলাইট, ডায়নামিক আকৃতির আয়না, 14 লিটারের স্লোপিং ফিউল ট্যাংক, রাইডারের জন্য পৃথক সিট, আন্ডার বডি এক্সজস্ট সিস্টেম, ডিজিটাল স্পিডোমিটর, ডিজিটাল অডোমিটার, ডিজিটাল ট্রিপমিটার আর ডিজিটাল ট্যাকোমিটারের সুবিধা পেয়ে যাবেন।

Kawasaki Vulcan 5: ইঞ্জিন

এই বাইকে 249 সিসির প্যারালাল টুইন লিকুইড গোল্ডেন ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 60 বিএইচপি শক্তি ও 62 এনএম টর্ক উৎপাদন করতে সক্ষম। প্রতি লিটারে এই বাইক 30 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Kawasaki Vulcan 5: দাম

এই সুপার বাইকের দাম খুব একটা বেশি রাখেনি কোম্পানি। Kawasaki Vulcan 5-এর এক্স শোরুম দাম 5.44 লাখ টাকা।