Bike Loan

Bajaj Pulsar RS200: বাইক প্রেমীদের রমরমা! ফের বাজার কাঁপাবে নজরকাড়া লুকে, দামও সাধ্যের মধ্যে

Aindrila Dhani

Published on:

bajaj-pulsar-rs200-bike-2024

Bajaj Pulsar RS200: আপনি কি নতুন বাইক কিনতে চাইছেন? আপনি কি এমন বাইকের খোঁজে রয়েছেন যা ভালো পারফরম্যান্স দেওয়ার পাশাপাশি দেখতে স্টাইলিশ হবে? তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্য কার্যকর হতে চলেছে।

ফিচারের দিক থেকে TVS Apache-কে পিছনে ফেলে দেবে Bajaj Pulsar RS200। রাইডারদের জন্য এটি সবথেকে বেস্ট বাইক। আপনারা লম্বা সফরে যেতে চাইলে এই বাইক চালিয়ে চলে যেতেই পারেন। স্টাইল, পাওয়ার আর কমফোর্টের মেলবন্ধন ঘটেছে এই বাইকে। এতে আপনারা এলইডি লাইটিংয়ের সুবিধা পেয়ে যাবেন। মাত্র 9.8 সেকেন্ডে 0 থেকে 100 কিলোমিটার/ঘণ্টা গতি তুলতে পারে এই বাইক। মায়ের এদের দিক থেকেও দুর্ধর্ষ এটি।

   

Bajaj Pulsar RS200: ডিজাইন

Bajaj Pulsar RS200-এর ডিজাইনের কথা বলতে গেলে, এই বাইকের লুক ও ডিজাইন বেশ আকর্ষণীয়। এই বাইক দেখতে খুবই সুন্দর। একবার দেখলে দিওয়ানা হয়ে যাবেন আপনি। এই বাইকে প্রজেক্টর হেডল্যাম্প আর এলইডি টেইল লাইটের মতো আধুনিক ও স্টাইলিশ ফিচার পেয়ে যাবেন। যা এর লুক আরও বেশি নজরকাড়া করে তুলেছে।

Bajaj Pulsar RS200: ইঞ্জিন

এই বাইকে 199.5 সিসির লিকুইড কুল্ড, 4 স্ট্রোক শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 24.5 হর্সপাওয়ার শক্তি ও 18.7 নিউটন মিটার টর্ক জেনারেট করতে পারে। এই বাইকে 6 স্পিড গিয়ার বক্স যুক্ত রয়েছে। Bajaj Pulsar RS200 মাত্র 9.8 সেকেন্ডে 0 থেকে 100 কিলোমিটার/ঘণ্টা গতি তুলতে পারে।

Bajaj Pulsar RS200: মাইলেজ

এই বাইক মাইলেজ এর দিক থেকেও দুর্ধর্ষ। প্রতি লিটার পেট্রোলে Bajaj Pulsar RS200 প্রায় 35 কিলোমিটার মাইলেজ পেয়ে যাবেন।

Bajaj Pulsar RS200: ফিচার্স

এই বাইকে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, এবিএস, ট্যাংক স্লাইডার আর মেটাল ফুটপেগ পেয়ে যাবেন। সব মিলিয়ে এই বাইকের লুক ফিচারগুলির জন্য অনেক বেশি আকর্ষণীয় ও সুরক্ষিত হয়ে উঠেছে।

Bajaj Pulsar RS200: দাম

এই বাইকের দাম প্রায় 1.4 লাখ টাকা থেকে শুরু হয়েছে। এই মডেল আপনারা বেশকিছু রঙে পেয়ে যাবেন- লাল, সাদা, কালো আর হলুদ।