Bike Loan

Rugged G1 EV: দামে সবথেকে সস্তা, মাত্র 2 হাজার টাকায় পেয়ে যাবেন! সিঙ্গেল চার্জে ছুটবে 160 কিমি

Avatar

Published on:

rugged-g1-ev-emi-details

Rugged G1 EV: এখন ভারতীয় বাজারে পেট্রোল আর ডিজেলের দাম অনেকটা বেড়ে গেছে। তাই মানুষ ইলেকট্রিক যানবাহনের প্রতি বেশি ইন্টারেস্ট দেখাচ্ছে। ইলেকট্রিক অটোমোবাইল সেক্টরে এই মুহূর্তে ইলেকট্রিক স্কুটারের চাহিদা সবথেকে বেশি। এই চাহিদা প্রতিদিন বেড়েই চলেছে। আপনিও যদি ইলেকট্রিক স্কুটার কেনার কথা ভেবে থাকেন তাহলে আজকের প্রতিবেদন টি সম্পূর্ণ করতে পারেন। আজ আমরা এমন একটি ইলেকট্রিক স্কুটার এর কথা বলব যেটাতে আপনারা দুর্দান্ত ফিচার্স আর স্টাইলিশ লুক শহর দীর্ঘ রেঞ্জের সুবিধা পেয়ে যাবেন। আমরা কথা বলছি Rugged G1 EV-র সম্পর্কে।

ইলেকট্রিক বাহন নির্মাতা কোম্পানি Rugged মার্কেটে আলাদা ধরনের টু-হুইলার বানাচ্ছে। সম্প্রতি এই কোম্পানি তাদের নতুন ইলেকট্রিক স্কুটার Rugged G1 EV লঞ্চ করেছে। এই স্কুটারের লোক বেশ আকর্ষণীয় ও ইউনিক‌। এই স্কুটারের দিকে একবার তাকালে চোখ ফেরাতে পারবেন না।

   

Rugged G1 EV: রেঞ্জ

এই ইলেকট্রিক স্কুটার পারফরম্যান্সের দিক থেকেও ভীষণ ভালো। এদের দুর্দান্ত ব্যাটারি প্যাক পেয়ে যাবেন। Rugged G1 EV-তে 1.54 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির বড় লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। এর সাথে 1.5 ওয়াটের আরেকটি বড় ব্যাটারি পেয়ে যাবেন। এই মডেলের ব্যাটারির সম্পূর্ণ চার্জ হতে 4 ঘণ্টা থেকে 5 ঘণ্টা সময় নেয়। এটি একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে 80 কিলোমিটার থেকে 160 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে।

Rugged G1 EV: ফিচার্স

এই ইলেকট্রিক স্কুটারের ফিচার সম্বন্ধে বলতে গেলে, এই মডেলে নতুন টেকনোলজি ব্যবহার করা হয়েছে‌। এতে আপনারা ডিজিটাল স্পিডোমিটার, অ্যান্টি থেফ্ট অ্যালার্ম, এলইডি হেডলাইট, এলইডি টেইল লাইট, এলইডি ইন্ডিকেটর, ইউএসবি চার্জিং পোর্ট ইত্যাদি রয়েছে।

Rugged G1 EV: দাম

এই ইলেকট্রিক স্কুটারটি আপনারা দৈনন্দিন যাতায়াতের কাজে ব্যবহার করতে পারবেন। Rugged G1 EV 78,948 টাকা থেকে 1.03 লাখ টাকার এক্স শোরুম দামে পাওয়া যাচ্ছে। তবে আপনারা চাইলে ফাইন্যান্স প্ল্যানে এটা কিনতে পারবেন। সেক্ষেত্রে 2 হাজার 389 টাকার মাসিক কিস্তিতে এটি উপলব্ধ।