Bike Loan

Tata Nexon: গাড়ি কেনার এই তো সময়! টাটা নিয়ে এসেছে দারুণ সুযোগ, জলের দামে পাওয়া যাচ্ছে টাটা নেক্সন

Aindrila Dhani

Published on:

tata-nexon-price

Tata Nexon EMI: অটোমোবাইল সেক্টরের বিখ্যাত গাড়ি নির্মাতা কোম্পানি হল টাটা মোটরস্। আধুনিক স্পেসিফিকেশন ও লাক্সারি ইন্টেরিয়র সহ চলতি বছরে আসতে চলেছে এই কোম্পানির আপডেটেড মডেল। 2024 Tata Nexon খুব শীঘ্রই বাজার কাঁপাতে আসছে।

আপনি যদি লেটেস্ট ফিচার, শক্তিশালী ইঞ্জিন ও আধুনিক লুকের ফোর হুইলারের খোঁজে থাকেন তাহলে 2024 Tata Nexon সম্পর্কে ভেবে দেখতে পারেন। টাটা মোটরস তার গ্রাহকদের জন্য সব সময় বেস্ট মডেল লঞ্চ করার চেষ্টা করে। এতে আপনারা ভেন্টিলেটেড সিট পেয়ে যাবেন। এছাড়া সুরক্ষার জন্য রয়েছে ছয়টি এয়ার ব্যাগ। এই গাড়িতে দুই ধরনের ট্রান্সমিশনের বিকল্প রয়েছে। নিজের বাজেটের মধ্যে কিনতে পারবেন 2024 Tata Nexon। মাত্র 1 লাখ টাকা দিয়ে এই গাড়ি বাড়ি আনতে পারবেন।

   

Tata Nexon: ইঞ্জিন

এই গাড়িতে দুটি ইঞ্জিনের বিকল্প পেয়ে যাবেন। আপনারা চাইলে পেট্রোল অথবা ডিজেল যেকোন ভ্যারিয়েন্ট নিতে পারবেন। এতে 1.2 লিটারের টার্বো পেট্রোল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 120 bhp শক্তি ও 170 Nm টর্ক উৎপাদন করতে পারে। এছাড়া Tata Nexon-এ 1.5 লিটারের ডিজেল ইঞ্জিন রয়েছে। যা 110 bhp শক্তি ও 260 Nm টর্ক উৎপাদন করতে পারে। এই গাড়ি প্রতি লিটারে 17.18 থেকে 24.08 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে।

Tata Nexon: দাম

Tata Nexon পেট্রোল আর ডিজেল উভয় ভ্যারিয়েন্টে উপলব্ধ। এছাড়া এর সাথে ম্যানুয়াল ট্রান্সমিটার ও অটোমেটিক ট্রান্সমিটারের বিকল্প সহ 100-র বেশি ভ্যারিয়েন্ট বাজারে দেখতে পেয়ে যাবেন। এই গাড়ির দাম শুরু হচ্ছে 8 লাখ টাকা (এক্স শোরুম) থেকে। তবে এর টপ ভ্যারিয়েন্টের দাম 15 লাখ টাকা (এক্স শোরুম)‌।

Tata Nexon: ফাইন্যান্স প্ল্যান

আপনারা Tata Nexon Smart Petrol MT ভ্যারিয়েন্ট মাত্র 1 লাখ টাকা ডাউন পেমেন্ট করে বাড়ি নিয়ে যেতে পারবেন। এই গাড়ির এক্স শোরুম দাম 8 লাখ টাকা আর অন রোড দাম 9.15 লাখ টাকা। আপনার যদি এই গাড়ি ফাইন্যান্স প্ল্যানে নেন তাহলে 9 শতাংশ সুদের হারে 5 বছরের জন্য প্রতি মাসে 16 হাজার 918 টাকা করে কিস্তি জমা করতে হবে‌।