Bike Loan

Maruti Suzuki Celerio: 5 লাখেরও কমে মারুতির ঝাঁ চকচকে গাড়ি! 75000 টাকার বেশি ছাড়ে 35 কিমি মাইলেজ দেবে, অফার সীমিত মিস করলেই লস

Avatar

Published on:

Maruti-Suzuki-Celerio

Maruti Suzuki Celerio: আপনি যদি অদূর ভবিষ্যতে একটি নতুন হ্যাচব্যাক গাড়ি কেনার পরিকল্পনা করছেন, তবে আপনার জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে। প্রকৃতপক্ষে, দেশের সবচেয়ে বড় গাড়ি বিক্রয়কারী কোম্পানি মারুতি সুজুকি তার জনপ্রিয় হ্যাচব্যাক Celerio-তে জুলাই 2024-এ বাম্পার ছাড় দিচ্ছে। মারুতি সুজুকি সেলেরিওর ডিসকাউন্ট অফার, ফিচার, পাওয়ারট্রেন এবং দাম সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

Maruti Suzuki Celerio গাড়িটির ইঞ্জিন কতটা পাওয়ারফুল?

যদি আমরা পাওয়ারট্রেনের কথা বলি, Maruti Suzuki Celerio-এ রয়েছে 1.0-লিটার পেট্রোল ইঞ্জিন যা সর্বোচ্চ 67bhp শক্তি এবং 89Nm-এর সর্বোচ্চ টর্ক জেনারেট করতে সক্ষম। এছাড়াও, গাড়িতে CNG পাওয়ারট্রেনের বিকল্পও রয়েছে যা সর্বোচ্চ 56.7bhp শক্তি এবং 82Nm এর সর্বোচ্চ টর্ক তৈরি করতে সক্ষম। কোম্পানি দাবি করেছে যে Maruti Suzuki Celerio-এর CNG ভেরিয়েন্টে প্রতি লিটারে সর্বোচ্চ 35.6 কিলোমিটার মাইলেজ দেবে। এছাড়াও কোম্পানি এই মারুতি গাড়িতে 998 সিসি পেট্রোল ইঞ্জিন ব্যবহার করেছে। এই ইঞ্জিন ক্ষমতা সহ, এই মারুতি গাড়িটি 25 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দেওয়ার ক্ষমতা রাখে।

   

Maruti Suzuki Celerio গাড়ির বৈশিষ্ট্য

মারুতির এই গাড়ির বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গেলে, কোম্পানি এতে 7-ইঞ্চি টাচস্ক্রিন, পুশ-বাটন স্টার্ট/স্টপ, চাবিহীন এন্ট্রি, ম্যানুয়াল এসি, ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ, হিল-হোল্ড অ্যাসিস্ট, EBD সহ ABS এবং পিছনের পার্কিং সেন্সর অন্তর্ভুক্ত করেছে। গাড়ির মতো অনেক ধরনের দুর্দান্ত বৈশিষ্ট্য ব্যবহার করা হয়েছে। এই বৈশিষ্ট্যগুলির সাথে, মারুতির এই গাড়িটিকে 2024 সালের সেরা এবং সস্তা গাড়ি হিসাবে বিবেচনা করা হচ্ছে।

কত কমে গাড়িটি কিনতে পারবেন?

নিউজ ওয়েবসাইট gaadiwaadi-এ প্রকাশিত একটি খবর অনুযায়ী, জুলাই মাসে মারুতি সুজুকি সেলেরিও কিনে গ্রাহকরা 75,000 টাকার বেশি সাশ্রয় করবেন। জুলাই মাসে, এই গাড়ির LXi তে সর্বাধিক 75,084 টাকা ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়াও, কোম্পানি মারুতি সুজুকি সেলেরিও (পি) এর ম্যানুয়াল ট্রান্সমিশনে 55,100 টাকা ছাড় দিচ্ছে। অন্যদিকে, কোম্পানি গাড়িটির (P) AGS ভ্যারিয়েন্টে মোট 60,100 টাকা ছাড় দিচ্ছে। এছাড়াও, গ্রাহকরা জুলাই মাসে 55,100 টাকা ছাড়ে Maruti Suzuki Celerio-এর CNG ভ্যারিয়েন্ট কিনতে পারবেন। তাহলে এই গাড়িটির প্রারম্ভিক এক্স-শোরুম মূল্য এখন 5.17 লক্ষ টাকা। এরই উপর এই ছাড়, তারপর এই অফারের পাশাপাশি এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্টও রয়েছে। ডিসকাউন্ট সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য গ্রাহকরা তাদের নিকটস্থ ডিলারশিপের সাথে যোগাযোগ করতে পারেন।