Bike Loan

Maruti WagonR: মারুতির ধাসু মডেল মাত্র 1 লাখ টাকা দিয়ে ঘরে তুলুন! মনে পড়ে যায় কত স্মৃতি, আগের থেকে আরও বেশি মাইলেজ

Aindrila Dhani

Published on:

Maruti WagonR

Maruti WagonR: ভারতীয় বাজারে প্রতিনিয়ত ফোর হুইলার সেগমেন্টের বিস্তৃতি ঘটছে। গ্রাহকদের চাহিদার দিকে তাকিয়ে কোম্পানিগুলি আরও ভালো কোয়ালিটির গাড়ি লঞ্চ করা শুরু করেছে। এবার Maruti WagonR-এর নতুন আপডেটেড ভার্সন আসতে চলেছে।

আপনিও যদি এখন নতুন গাড়ি কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই প্রতিবেদনে Maruti WagonR সম্পর্কে জেনে নিন। এই গাড়িতে 4 স্পিকার মিউজিক সিস্টেম রয়েছে। এটি প্রতি লিটারে 35 কিলোমিটার মাইলেজ দিতে পারে। মাত্র 1 লাখ টাকা দিয়ে এটি আপনি বাড়ি নিয়ে যেতে পারবেন।

   

Maruti WagonR: ফিচার্স

গাড়িটি কেনার আগে ফিচার্স সম্বন্ধে জেনে নিন। এই গাড়িতে 7 ইঞ্চির টাচ স্ক্রিন ডিসপ্লে, 4 স্পিকার মিউজিক সিস্টেম, স্টীয়ারিং মাউন্টেড অডিও কন্ট্রোল, স্মার্টফোন নেভিগেশন, ডুয়াল ফ্রন্ট এয়ার ব্যাগ, এবিএস, ইবিডি, রেয়ার পার্কিং সেন্সর ও হিল হোল্ড অ্যাসিস্ট পেয়ে যাবেন। এই গাড়ির মোট চারটি ভ্যারিয়েন্ট ভারতীয় বাজারে উপলব্ধ রয়েছে। যথা:- LXI, VXI, ZXI ও ZXI+।

Maruti WagonR: ইঞ্জিন

এতে 1.2 লিটার পেট্রোল ইঞ্জিন থেকে 1.4 লিটার পেট্রোল ইঞ্জিন পর্যন্ত পেয়ে যাবেন। এই ইন্দিনের সাথে ম্যানুয়াল ও অটোমেটিক ট্রান্সমিশনের বিকল্প রয়েছে। প্রতি লিটার পেট্রোলে 25 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে Maruti WagonR। এছাড়া এই গাড়িতে সিএনজি ভ্যারিয়েন্ট উপলব্ধ রয়েছে। প্রতি কেজি সিএনজি-তে এই গাড়ি 35 কিলোমিটার মাইলেজ দেবে।

Maruti WagonR: দাম

এই গাড়ির অন রোড দাম 6 লাখ 4 হাজার 12 টাকা। তবে মাত্র 1 লাখ টাকা দিয়ে এই গাড়ি আপনি বাড়ি নিয়ে যেতে পারবেন। আর বাকি 5 লাখ 4 হাজার 12 টাকা আপনাকে লোন নিতে হবে। সেক্ষেত্রে 9.8 শতাংশ সুদের হারে 4 বছরের জন্য প্রতি মাসে 12 হাজার 735 টাকা করে কিস্তি জমা করতে হবে।