Bike Loan

Maruti Brezza EMI: এবার গরিবের ঘরে ঘরে চারচাকা! লাগবে না মোটা টাকা, মাত্র 12,721 টাকা কিস্তি জনপ্রিয় গাড়ি

Aindrila Dhani

Published on:

maruti-brezza-emi-details

Maruti Brezza EMI: ভারতীয় বাজারে টাটা মোটরসের বেশ কিছু মডেল উপলব্ধ রয়েছে। এবার তার অন্যতম জনপ্রিয় মডেল Tata Nexon-কে টক্কর দিতে মারুতি নিয়ে এসেছে আপডেটেড মডেল। আমরা কথা বলছি Maruti Brezza-র সম্পর্কে।

ভারতে অটোমোবাইল সেক্টরের বাজার রমরমা। এমন চাহিদা দেখে বিখ্যাত ফোর হুইলার কোম্পানি Maruti Suzuki আধুনিক স্পেসিফিকেশন ও দীর্ঘ মাইলেজ সহ লঞ্চ করেছে নতুন গাড়ি। এতে আপনারা প্রয়োজনীয় ফিচার্স্ দেখতে পাবেন। এই গাড়ির ডিজাইনও বেশ আকর্ষণীয়। ইন্টেরিয়রে লাক্সারি লুক দেওয়া হয়েছে। বাজারে চলে এসেছে নতুন Maruti Brezza। এতে বিভিন্ন ধরনের ফিচার্স রয়েছে। এমনকি সেফ্টির দিকেও সম্পূর্ণ খেয়াল রেখেছে কোম্পানি। প্রতি লিটারে 22 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারবে Maruti Brezza। দামের দিক থেকে এই সেগমেন্টের অন্যান্য গাড়িগুলিকে হারিয়ে দেবে। জেনে নিন বিস্তারিত।

   

Maruti Brezza: ইঞ্জিন

এই ফোর হুইলারের শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করেছে কোম্পানি। এতে 1.5 লিটারের K15B পেট্রোল ইঞ্জিনের বিকল্প পেয়ে যাবেন। যা 6000 rpm-এ 103 bhp শক্তি ও 4400 rpm-এ 138 Nm টর্ক উৎপাদন করে। এই ইঞ্জিনের সাথে 4 স্পিড ম্যানুয়াল ও 4 স্পিড অটোমেটিক ট্রান্সমিশনের বিকল্প পেয়ে যাবেন।

Maruti Brezza: দাম

ভারতীয় বাজারে Maruti Brezza-র দাম সম্পর্কে জেনে নিন। এই এসইউভি ফোর হুইলার আপনারা বাজেট সেগমেন্টে পেয়ে যাবেন। ভারতীয় বাজারে এই গাড়ির এক্স শোরুম দাম 8.34 লাখ টাকা থেকে শুরু হয়েছে।

Maruti Brezza: ফাইন্যান্স প্ল্যান

আপনারা চাইলে এই গাড়িটি ফাইন্যান্স প্ল্যানে নিতে পারেন। সেক্ষেত্রে গাড়ির দামের 25 শতাংশ অর্থাৎ 2.5 লাখ টাকা ডাউন পেমেন্ট করতে হবে। তারপর আপনাকে প্রতি মাসে 12 হাজার 721 টাকা করে কিস্তি জমা করতে হবে।