Bike Loan

Kia Syros: জব্বর লুকে পাগল করেছে, চাপে টয়োটা ফর্চুনার! কম দামে মিলবে সানরুফ, ধামাকাদার এন্ট্রি নিচ্ছে কিয়া

Aindrila Dhani

Published on:

kia-syros-car-price

Kia Syros: Kia Syros ভারতীয় বাজারে উপলব্ধ। আপনিও যদি একটি নতুন গাড়ি কিনতে চান এবং কোন গাড়িটি কিনবেন তা নিয়ে চিন্তিত থাকেন তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্য।

Kia শীঘ্রই ভারতীয় বাজারে একটি নতুন গাড়ি লঞ্চ করতে চলেছে, যার জন্য আপনাকে একটু অপেক্ষা করতে হবে। এই গাড়ির নাম হবে Kia Syros। এতে স্প্লিট সিট, মাল্টিপল রাইড মোড, রাইড বাই‌ ওয়্যার থ্রটল, সার্কুলার মিরর, এলইডি হেডলাইট এবং রুফ গ্রিলের মতো দুর্দান্ত ফিচার্স থাকবে।

   

Kia Syros: ফিচার্স

Kia Syros-এ আপনারা আকর্ষণীয় ফিচারের সুবিধা পেয়ে যাবেন। এতে বড় টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, অ্যাপেল কার প্লে, অ্যান্ড্রয়েড অটো সাপোর্ট, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, সানরুফ, 360 ডিগ্রি ক্যামেরা, ABS, EBD, এয়ার ব্যাগ রয়েছে।

Kia Syros: ইঞ্জিন

Kia Syros-এ 1.2 লিটারের ন্যাচারালি অ্যাসপিরেটেড পেট্রোল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 82 bhp শক্তি ও 114 Nm টর্ক উৎপাদন করতে পারে। এই ইঞ্জিনের সাথে 5 স্পিড ম্যানুয়াল ও অটোমেটিক ট্রান্সমিশনের সাথে যুক্ত রয়েছে। এই গাড়িতে আপনারা সিএনজি ভ্যারিয়েন্টেও পেয়ে যাবেন। এছাড়া 1.0 লিটারের টার্বো পেট্রোল ইঞ্জিন রয়েছে। যা 118 bhp শক্তি ও 172 Nm টর্ক উৎপাদন করতে পারে।

Kia Syros: লঞ্চ

ভারতীয় বাজারে কম্প্যাক্ট সাইজের Kia Syros লঞ্চ হবে। 2025-এর প্রথম দিকে এটি লঞ্চ হতে পারে।

Kia Syros: দাম

কোম্পানি এখনও এই গাড়িটির অফিশিয়াল দাম ঘোষণা করেনি। তবে রিপোর্ট অনুযায়ী, Kia Syros ভারতীয় বাজারে 10 লাখ টাকার এক্স শোরুম দামে উপলব্ধ হতে পারে। এই গাড়ির প্রতিদ্বন্দ্বী হল- Maruti Brezza, Hyundai Venue, Tata Nexon, Renault Kiger ইত্যাদি।