Bike Loan

Srivaru Motors Prana: ঝড়ের গতিতে দৌড়বে, পেছনে ফেলে দেবে পেট্রোল বাইককেও! সস্তায় পূরণ হবে বাইকের স্বপ্ন

Aindrila Dhani

Published on:

srivaru-motors-prana-bike-price

Srivaru Motors Prana: পেট্রোল আর ডিজেলের উর্ধ্বমুখী দামের কারণে অনেকেই প্রয়োজন থাকা সত্ত্বেও নতুন বাইক কিনতে পারছেন না। সেক্ষেত্রে ব্যাটারি চালিত বাইকের বিকল্প রয়েছে। কিন্তু সেগুলিও অনেকটাই দামী। তাহলে এখন উপায় কী?

বাজারে চলে এসেছে সস্তায় ভালো কোয়ালিটির ইলেকট্রিক বাইক। এর লুক আপনারা দেখলে ফিদা হয়ে যাবেন। এছাড়া এই মডেলটি ভালো রেঞ্জ দিতে সক্ষম। আমরা কথা বলছি Srivaru Motors Prana-র সম্পর্কে। এক চার্জে 158 কিলোমিটার রেঞ্জ দেয় এটি। প্রতি ঘণ্টায় সর্বোচ্চ 123 কিলোমিটার বেগে ছুটতে পারে।

   

Srivaru Motors Prana: রেঞ্জ

এই ইলেকট্রিক বাইকটি লম্বা সফরে যাওয়ার জন্য ডিজাইন করেছে কোম্পানি। এই কারণে Srivaru Motors Prana-তে 3.85 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। যা সিঙ্গেল চার্জে 158 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। এতে আপনারা আরামদায়ক রাইডিং উপভোগ করতে পারবেন।

Srivaru Motors Prana: গতিবেগ

এই ইলেকট্রিক বাইকে বড় ব্যাটারি প্যাকের পাশাপাশি শক্তিশালী ইলেকট্রিক মোটরের ব্যবহার করেছে কোম্পানি। এতে 1000 ওয়াটের ইলেকট্রিক মোটর রয়েছে। এটি মাত্র 4 সেকেন্ডে 60 কিলোমিটার/ঘণ্টা গতি তুলতে পারে। এছাড়া এই ইলেকট্রিক মোটরের সাহায্যে Srivaru Motors Prana প্রতি ঘণ্টায় সর্বোচ্চ 123 কিলোমিটার বেগে ছুটতে পারে। গতির দিক থেকে পেট্রোল চালিত বাইককেও হারিয়ে দেবে এই ইলেকট্রিক বাইক।

Srivaru Motors Prana: দাম

এই বাইকে পুরো 3 বছরের ওয়ারেন্টি দিয়েছে কোম্পানি। Srivaru Motors Prana কেনার 3 বছরের মধ্যে কোনও ড্যামেজ বা যেকোনো রকমের সমস্যা হলে আপনাদের চিন্তা করতে হবে না। এর ডিজাইন বেশ ইউনিক। কোম্পানি এই ইলেকট্রিক বাইক 1.85 লাখ টাকার এক্স শোরুম দামে লঞ্চ করেছে।