Bike Loan

Kinetic Green E-Luna X2: আগের থেকে আরও সস্তা! ভরপুর মাইলেজ সহ চোখধাঁধানো ফিচার্স, জলের দরে ই-বাইক

Aindrila Dhani

Published on:

kinetic-green-e-luna-x2-price

Kinetic Green E-Luna X2: ভারতীয় বাজারে ইলেকট্রিক স্কুলের চাহিদার প্রতিদিন বেড়েই চলেছে। এই সেগমেন্টের একটি বিখ্যাত কোম্পানি হল Kinetic Green। ইতিমধ্যে এই কোম্পানি দুর্দান্ত মডেল লঞ্চ করেছে। এবার নতুন ভার্সনের পালা।

অ্যাডভান্স ফিচার ও 110 কিলোমিটার রেঞ্জ সহ ভারতীয় বাজারে আসছে Kinetic Green E-Luna X2। এত কম দামে আগে এমন ইলেকট্রিক স্কুটার দেখেননি। 1 লাখ টাকারও কমে পেয়ে যাবেন দুর্দান্ত এই মডেল। এই ইলেকট্রিক স্কুটারে পূর্বসূরীর তুলনায় থাকছে আধুনিক আপডেটেড ফিচার্স।

   

Kinetic Green E-Luna X2: রেঞ্জ

সবার প্রথমে আমরা এই ইলেকট্রিক স্কুটারের ব্যাটারি প্যাক সম্বন্ধে কথা বলব। ভারতে এই নতুন ইলেকট্রিক স্কুটারে 2 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। যেটি সিঙ্গেল চার্জে 110 কিলোমিটার রেঞ্জ দিতে সক্ষম।

Kinetic Green E-Luna X2: গতিবেগ

এই ইলেকট্রিক স্কুটারে বড় ব্যাটারী প্যাকের পাশাপাশি শক্তিশালী ইলেকট্রিক মোটরের ব্যবহার করেছে কোম্পানি। এতে 1.2 কিলোওয়াটের মোটর রয়েছে। যা প্রতি ঘণ্টায় সর্বোচ্চ 50 কিলোমিটার বেগে ছুটতে পারে।

Kinetic Green E-Luna X2: ফিচার্স

এই ইলেকট্রিক স্কুটারে বেশ কিছু আধুনিক ফিচারের ব্যবহার করেছে কোম্পানি। এতে আপনারা এলইডি হেডলাইট, বড় বুট স্পেস, হাই কোয়ালিটির স্টিল, টিউবলেস টায়ার, কম্বি ব্রেকিং সিস্টেম, ডিজিটাল স্পিডোমিটার, ইউএসবি চার্জিং সাপোর্ট সহ বেশ কিছু সুবিধা পেয়ে যাবেন।

Kinetic Green E-Luna X2: দাম

ভারতীয় বাজারে Kinetic Green E-Luna X2 তার আকর্ষণীয় লুক, অ্যাডভান্স ফিচার আর অল্প দামের জন্য বিখ্যাত। এই ইলেকট্রিক স্কুটারটি 79 হাজার 990 টাকায় কিনতে পারবেন।