Bike Loan

2024 Tata Safari: ভোল বদলের পালা, আগের থেকে আরও শক্তিশালী! রাজত্ব করবে এসইউভি প্রেমীদের মনে, ফিচারে অবাক করবে

Aindrila Dhani

Published on:

2024-tata-safari-new-look-2024

আপনি কি পরিবারের সাথে ঘুরতে যাওয়ার জন্য বড় গাড়ির খোঁজ করছেন? কিন্তু মন মত কোন বিকল্প পাচ্ছেন না! 2024 সালের বেস্ট ফ্যামিলি কার সম্বন্ধে জেনে নিন। সাধারণ মানুষের বাজেটে পেয়ে যাবেন এই অসাধারণ মডেলটি। স্টাইলিশ লুক, আধুনিক ফিচার্স আর শক্তিশালী ইঞ্জিন সহ এই গাড়ি আপনার গ্যারেজের শোভা বাড়াবে। 2024 সালে এসইউভি প্রেমীদের মনে রাজত্ব করবে এই গাড়িটি। জেনে নিন বিস্তারিত।

   

আজকের প্রতিবেদনে আমরা কথা বলব 2024 টাটা সাফারি-র সম্পর্কে। এতে আপনারা শক্তিশালী ইঞ্জিনের সুবিধা পেয়ে যাবেন। এই গাড়ি আপনারা যেকোনো রাস্তায় চালাতে পারবেন। শহরের ভিড় হোক বা হাইওয়ের দীর্ঘ ফাঁকা রাস্তা কিংবা এবড়োখেবড়ো রাস্তা, পথ যেমনই হোক এই গাড়িতে আপনারা জার্নি ভীষণ ভালোভাবে উপভোগ করতে পারবেন। এই গাড়ি সাসপেনশন সিস্টেমও বেশ ভালো। ফলে আপনারা আরামদায়ক রাইডিং উপভোগ করতে পারবেন।

2024 Tata Safari-র বিশেষত্ব

2024 টাটা সাফারির লুক বেশ আকর্ষণীয় ও স্টাইলিশ। এই গাড়িতে বড় গ্রিল আর এলইডি হেড লাইট রয়েছে। এই মডেলটির যখন যাবে সকলের চোখ এর দিকেই থাকবে। এমনকি ট্রাফিকেও সকলে ঘুরে ঘুরে টাটা মোটরসের এই গাড়ির দিকেই তাকাবে। এই গাড়ির ডিজাইন বেশ তীক্ষ্ণ লুকের মধ্যে রাখা হয়েছে।‌ এই গাড়ি ইন্টেরিয়র ডিজাইন প্রিমিয়াম কোয়ালিটির। এছাড়া অনেকটা স্পেস রয়েছে ভেতরে। আপনি নিজের পরিবার সহ আরামে যাত্রা করতে পারবেন। এই গাড়িটি আপনাদের প্রয়োজনীয়তার দিকে খেয়াল রাখবে।

2024 Tata Safari-র সেফ্টি ফিচার্স

2024 টাটা সাফারিতে সেফ্টি ফিচারের ব্যবস্থা রেখেছে কোম্পানি। লং ড্রাইভে যাওয়ার সময় আপনার পরিবার ও আপনার সুরক্ষার দিকে সম্পূর্ণ খেয়াল রাখবে এই গাড়িটি। এতে এয়ার ব্যাগ, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম, ইবিডি ইত্যাদি ফিচার রয়েছে। এছাড়া এক্সিডেন্টের সময় প্যাসেঞ্জার ও ড্রাইভারকে রক্ষা করার জন্য গাড়ির বডি বেশ শক্তপোক্ত বানিয়েছে কোম্পানি। সেফ্টির জন্য এই গাড়িতে 5 স্টার রেটিং রয়েছে। আপনারা চাইলে এই গাড়িটি প্রি বুক করতে পারেন। এই সম্বন্ধে বিশদে জানতে নিকটবর্তী শোরুমে যোগাযোগ করুন।