Bike Loan

Superveloce 1000 Serie: আগুন লুকে স্পোর্টস বাইক, রাতের ঘুম কেড়ে নেবে যুবকদের! দাম দেখে ভিমরি খেয়ে যাবেন

Aindrila Dhani

Published on:

superveloce-1000-serie-bike-news

ভারতে বিভিন্ন কোম্পানি বছরের পর বছর ধরে তাদের বাইক লঞ্চ করে চলেছে। আপনার বাজেট যা-ই হোক না কেন, আপনি এখানে টু হুইলার কিনতে পারবেন। কিন্তু অনেকেই ভালো মডেলের খোঁজ পান না। MV Augusta একটি টু হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানির অন্যতম জনপ্রিয় মডেল হল Superveloce 1000 Serie।

   

এই বাইকটি তার লুক, পারফরম্যান্স আর ফিচারের জন্য বিখ্যাত। এই মডেলটি লাল, সিলভার আর গোল্ডেনের মধ্যে ডিজাইন করা হয়েছে। এর সম্পূর্ণ লুক আর পাঁচটি বাইকের থেকে সম্পূর্ণ আলাদা। এই বাইক আপনি ড্রাইভ করলে রাস্তার সকলের চোখ আপনার দিকেই থাকবে। এই স্পোর্টস বাইকের অসাধারণ সৌন্দর্য ভাষায় ব্যক্ত করা সম্ভব না। আপনারা একবার দেখলে এই বাইকটির প্রেমে পড়তে বাধ্য। এর ডিজাইন প্রিমিয়াম লুক দেয়।

Superveloce 1000 Serie: ডিজাইন

এই বাইকের লুকের কথা বলতে গেলে, এর হেডলাইটের চারপাশে খুব সুন্দর ডিজাইন করা আছে। এই বাইকটির সিটের নিচে 4 টিপ টাইটেনিয়াম এক্সজস্ট দেওয়া আছে। এতে ড্যাশবোর্ড সাপোর্ট, চেন গার্ড আর ফুল ফেরিং রয়েছে। এটি এয়ার ডাইনামিক পারফরমেন্স দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।

Superveloce 1000 Serie: ইঞ্জিন

সবার প্রথমে আমরা এই সুপার স্পোর্টস বাইকটির ইঞ্জিন ক্যাপাসিটি সম্পর্কে কথা বলব। কোম্পানি এই অসাধারণ বাইকে 998cc-র লিকুইড কুল্ড, 16 ভালভ, ইন লাইন, 4 সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করেছে। এই ইঞ্জিনটির সাথে 6 স্পিড গিয়ার বক্স যুক্ত রয়েছে। এছাড়া এতে বাই ডাইরেকশনাল কুইক শিফ্ট যুক্ত করেছে। ইঞ্জিনে রেডিয়াম টাইটেনিয়াম বাল্ব, টাইটেনিয়াম রড আর DLC ক্যামসফ্ট দেওয়া রয়েছে। এছাড়া এই বাইকে অ্যালুমিনিয়াম সিঙ্গেল সাইডেড সুইং আর্ম আর ট্রেলিস ফ্রেম দেওয়া হয়েছে।‌

Superveloce 1000 Serie: ফিচার্স

এই বাইকে ব্লুটুথ কানেক্টিভিটি, টার্ন বাই টার্ন ইন্ডিকেটর, 5 ইঞ্চির টিএফটি ইন্স্ট্রুমেন্ট কনসোল, সুইচেবল ট্র্যাকশন কন্ট্রোল, হুইল কন্ট্রোল, লঞ্চ কন্ট্রোল, ক্রুজ কন্ট্রোল, রাইট বাই টেকনোলজি ইত্যাদি রয়েছে। এছাড়া আপনারা এই সুপার স্পোর্টস বাইকে চারটি রাইডিং মোড পেয়ে যাবেন। যথা :- রেইন, স্পোর্টস, রেস আর কাস্টম।

Superveloce 1000 Serie : দাম

বিশ্বজুড়ে এই বাইকটি মাত্র 500 ইউনিট প্রডিউস করা হয়েছে। এর দাম রাখা হয়েছে 66 লাখ টাকা।