Bike Loan

Bajaj Pulsar 250F: স্পোর্টস বাইক স্বপ্ন? পূরণ করবে বাজাজ! মাত্র 18,000 টাকা ডাউন পেমেন্ট সহ 5 হাজার টাকার সহজ কিস্তি

Aindrila Dhani

Published on:

bajaj-pulsar-250f-emi-details

Bajaj Pulsar 250F: আপনারও কি স্বপ্ন নিজের স্পোর্টস বাইক চালানোর? এবার আপনার সেই স্বপ্ন পূরণ হবে বাজাজের হাত ধরে। বাজাজ অটো মানেই বাজেট ফ্রেন্ডলি দামে প্রিমিয়াম কোয়ালিটির বাইক।

   

আপনি যদি নতুন স্পোর্টস বাইক কেনার কথা ভেবে থাকেন, তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্য। বাজাজ অটো তার পালসার সিরিজে নিয়ে এসেছে দুর্দান্ত একটি স্পোর্টস বাইক। এটি আপনারা 2 লাখ টাকারও কম দামে পেয়ে যাবেন। আজকের প্রতিবেদনে আমরা কথা বলছি Bajaj Pulsar 250F-এর সম্পর্কে। প্রতি লিটার পেট্রোলের প্রায় 40 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে এই বাইক।

Bajaj Pulsar 250F: ইঞ্জিন

সবার প্রথমে আমরা এই স্পোর্টস বাইকের ইঞ্জিন ক্যাপাসিটি সম্পর্কে কথা বলব। কোম্পানি Bajaj Pulsar 250F-এ 249cc-র সিঙ্গেল সিলিন্ডার, অয়েল/এয়ার কুল্ড শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করেছে। এই ইঞ্জিন সর্বাধিক 24 bhp শক্তি এবং 20 Nm টর্ক উৎপাদন করতে সক্ষম। এই বাইকে ইঞ্জিনের সাথে 6 স্পিড গিয়ার বক্স যুক্ত রয়েছে। যা আপনাদের স্মুথ গিয়ার শিফ্টিংয়ের অনুভব দেবে। মাইলেজের কথা বলতে গেলে, এই বাইকটি আপনার বেশ কিছু টাকা সাশ্রয় করতে সক্ষম। কারণ মাত্র এক লিটার পেট্রোলে 35 কিলোমিটার থেকে 38 কিলোমিটার পথ যেতে পারে এই স্পোর্টস বাইক।

Bajaj Pulsar 250F: ফিচার্স

Bajaj Pulsar 250F একটি দুর্দান্ত স্পোর্টস বাইক। এতে শক্তিশালী ইঞ্জিনের পাশাপাশি রয়েছে আধুনিক ফিচার্স। এই বাইকে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, লো ব্যাটারি ইন্ডিকেটর, গিয়ার শিফ্টিং, ব্লুটুথ কানেক্টিভিটি, একাধিক রাইডিং মোড, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, ডিজিটাল ট্যাকোমিটার সহ বেশ কিছু ফিচার রয়েছে।

Bajaj Pulsar 250F: দাম

ভারতীয় বাজারে এই মুহূর্তে আপনারা Bajaj Pulsar 250F পেয়ে যাবেন। শক্তিশালী ইঞ্জিন, ভালো মাইলেজ আর আধুনিক ফিচার্স সহ এই বাইকে রয়েছে স্পোর্টি লুক। এদেশে এই স্পোর্টস বাইকটির এক্স শোরুম দাম 1.80 লাখ টাকা। যদি আপনার বাজেটে না হয় এবং আপনি যদি ইএমআই-এ কিনতে চান, তাহলে আপনাকে প্রথমে 18,000 টাকা ডাউন পেমেন্ট করতে হবে। তারপরে 1,60,730 টাকা 9.7% সুদের হারে লোন নিয়ে তিন বছরের জন্য প্রতি মাসে 5,164 টাকা কিস্তি দিতে হবে।