Bike Loan

Toyota Urban Cruiser Hyryder Car: পকেটের টাকা কম? চিন্তা কিসের প্রয়োজন মাত্র 50 হাজার টাকা! দুর্ধর্ষ ফিচার্স আর শক্তিশালী ইঞ্জিন

Aindrila Dhani

Published on:

toyota-urban-cruiser-hyryder-car-mileage

Toyota Urban Cruiser Hyryder Car: ভারতীয় বাজারে বিভিন্ন কোম্পানির ফোর হুইলার গাড়ি রয়েছে। কিন্তু Toyota Urban Cruiser-এর রাইডার গাড়ির চাহিদা প্রতিদিন বেড়েই চলেছে। সেই চাহিদা মেটাতে Toyota
নিয়ে এসেছে নতুন ফোর হুইলার। এই গাড়িতে আপনারা দুর্ধর্ষ ফিচার্স আর শক্তিশালী ইঞ্জিন পেয়ে যাবেন। প্যাসেঞ্জার ও ড্রাইভারের সুরক্ষার কথা বিবেচনা করে কোম্পানি এই গাড়িতে যথেষ্ট পরিমাণে সেফ্টি ফিচারের ব্যবহার করেছে। মাইলেজের দিক থেকেও বেশ ভালো এই মডেলটি।

   

আজকের প্রতিবেদনে আমরা কথা বলছি Toyota Urban Cruiser Hyryder-এর সম্পর্কে। আপনি যদি নতুন রাইডার গাড়ি কেনার প্যান্ট পড়ে থাকেন, তাহলে এই মডেলটি সম্পর্কে জেনে রাখুন। এতে 4 সিলিন্ডার ইঞ্জিনের ব্যবহার করেছে কোম্পানি। এই গাড়িতে 48 লিটারের ফিউল ট্যাংক ক্যাপাসিটি রয়েছে। এছাড়া ম্যানুয়াল গিয়ার বক্সের ব্যবহার করেছে কোম্পানি।

Toyota Urban Cruiser Hyryder Car: ফিচার্স

Toyota Urban Cruiser Hyryder-এর ফিচারের সম্বন্ধে কথা বলতে গেলে, এই গাড়িতে ওডোমিটার, ট্যাকোমিটার, ব্লুটুথ কানেক্টিভিটি, ইউএসবি চার্জিং সাপোর্ট, রিভার্স পার্কিং ক্যামেরা, ফিউল ইগনিশন, পাওয়ার স্টিয়ারিং, অ্যান্ড্রয়েড অটো, অ্যাপেল কার প্লে সিস্টেম, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম,‌ ড্রাইভার এয়ার ব্যাগ, 7 ইঞ্চির টাচ স্ক্রিন ডিসপ্লে, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, সাইড প্রোফাইল, ফ্রন্ট পাওয়ার উইন্ডো, এয়ার নাইট, ফগ লাইট ইত্যাদি রয়েছে।

Toyota Urban Cruiser Hyryder Car: ইঞ্জিন

এই গাড়িতে কোম্পানি শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করেছে। এতে আপনারা 1462cc-র 4 সিলিন্ডার ইঞ্জিন পেয়ে যাবেন। এই ইঞ্জিন 6000 rpm-এ 103.26 bhp শক্তি ও 4400 rpm-এ 138 Nm টর্ক উৎপাদন করে। এর সাথে রয়েছে 5 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স। Toyota Urban Cruiser Hyryder-এ পাশাপাশি আপনারা অটোমেটিক ট্রান্সমিশনের সুবিধা পেয়ে যাবেন। Toyota-র এই ফোর হুইলারে 48 লিটারের ফিউল ট্যাংক ক্যাপাসিটি রয়েছে। এই গাড়ি প্রতি লিটারে 18 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Toyota Urban Cruiser Hyryder Car: দাম

দামের কথা বলতে গেলে, Toyota Urban Cruiser Hyryder আলাদা আলাদা ভ্যারিয়েন্ট ও আলাদা আলাদা শহর অনুযায়ী ভিন্ন ভিন্ন দাম। তবে এই গাড়ি 9.03 লাখ টাকার এক্স শোরুম দাম থেকে 11.09 লাখ টাকার এক্স শোরুম দামে পেয়ে যাবেন। আপনি চাইলে ফাইন্যান্স প্ল্যানে এই গাড়িটি কিনতে পারবেন। সেক্ষেত্রে যদি 50 হাজার টাকা ডাউন পেমেন্ট করেন তাহলে 8 শতাংশ সুদের হিসেবে আপনাকে প্রতি মাসে 20 হাজার টাকা কিস্তি জমা করতে হবে।