Bike Loan

Royal Enfield Electric Bike: বুলেট প্রেমিদের জন্য সুখবর, ইলেকট্রিক অবতারে বুলেটের দুরন্ত কামব্যাক! চাবুক লুক

Aindrila Dhani

Published on:

royal-enfield-electric-bike-news

আপনি কি একটি নতুন বাইক কিনতে চাইছেন? কিন্তু বুঝতে না পারছেন না কোন্ বাইকটি কিনবেন! তাহলে এখন আপনার চিন্তা করার দরকার নেই। খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে নতুন বাইক।

তবে আপনাকে কয়েকদিন অপেক্ষা করতে হবে। কারণ Royal Enfield শীঘ্রই তাদের নতুন ইলেকট্রিক বাইক লঞ্চ করতে চলেছে। এটি ভিন্ন টেইল ল্যাম্প এবং বডি গ্রাফিক্সের সাথে আসবে। এছাড়া থাকবে স্পোক রিমস্।

   

Royal Enfield Electric Bike: ডিজাইন

রয়্যাল এনফিল্ডের ইলেকট্রিক বাইকের ডিজাইন ক্লাসিক্যাল স্টাইলে থাকবে। এছাড়া এতে ববারের ফর্ম ফ্যাক্টর থাকবে। সামনের দিকে র‍্যাক আউট, স্কুপ আউট সোলো স্যাডল এবং পিছনের দিকে ফেন্ডার থাকবে। রয়্যাল এনফিল্ড ইলেকট্রিক বাইকে পিলিয়ন বহন করার ব্যবস্থা থাকবে। এর চ্যাসিস ডিজাইন হবে সম্পূর্ণ অনন্য। ‘ফিউল ট্যাঙ্ক’ এরিয়ায় লুপিং ফ্রেমটি প্রোডাকশন মোটরসাইকেল থেকে বেশ আলাদা হতে পারে। এটি দেখতে অনেকটা এক শতাব্দী আগের ক্লাসিক মোটরসাইকেলের মতো হবে।

Royal Enfield Electric Bike: ফিচার্স

রয়্যাল এনফিল্ড ইলেকট্রিক বাইকে একটি সিঙ্গেল পিস সিট, স্পোক রিমস্, টেইল ল্যাম্প এবং বডি গ্রাফিক্স থাকবে। এছাড়াও‌ এটি ক্লাসিক 350-এর ডিজাইন পাবে। এর ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারটি অ্যানালগ স্পিডোমিটারের সাথে আসবে। এটি ফিউল গেজের জন্য একটি ছোট ডিজিটাল রিড আউট নিয়ে আসতে পারে। এর সামনে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে ডুয়াল স্প্রিং লোডেড শক অ্যাবজর্ভার থাকবে। ব্রেক কষার জন্য সামনের দিকে ডিস্ক ব্রেক এবং পিছনে সিঙ্গেল চ্যানেল ABS সহ ড্রাম ইউনিট থাকবে। Royal Enfield-এর এই ইলেকট্রিক বাইকটি রেয়ার ডিস্ক ব্রেক সহ ভ্যারিয়েন্টেও উপলব্ধ থাকবে।

Royal Enfield Electric Bike: দাম

রয়্যাল এনফিল্ড ইলেকট্রিক বাইকের লঞ্চিং সম্বন্ধে কথা বললে, এটি 2025 সালের যেকোনও সময় লঞ্চ হতে পারে। এর দাম 1.50 লক্ষ টাকা থেকে 2.50 লক্ষ টাকার মধ্যে হতে পারে।