Bike Loan

2024‌ Mahindra Bolero Neo: চমৎকার লুকে নতুন বোলেরো, বাম্পার সস্তা! এবড়োখেবড়ো রাস্তায় ছুটবে সমান গতিতে

Aindrila Dhani

Published on:

2024-mahindra-bolero-neo-features

আপনি কি একটি 7 সিটের এসইউভি খুঁজছেন? মাহিন্দ্রা গোটা পরিবারের জন্য নিয়ে এসেছে শক্তিশালী ফোর হুইলার। 2024 সালে এই কোম্পানি Bolero Neo নিয়ে হাজির হয়েছে।

   

আপনি যদি Mahindra-র নতুন গাড়ি কেনার কথা ভাবছেন, তাহলে 2024‌ Mahindra Bolero Neo আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এতে এয়ার কন্ডিশনার, স্পিড অ্যালার্ট সহ বেশকিছু প্রয়োজনীয় ফিচার্স রয়েছে। নতুন Bolero Neo-তে আগের মতো আকর্ষণীয় চেহারা এবং শক্তিশালী ইঞ্জিন পেয়ে যাবেন। তবে এখন এটি 7 সিটৈর বিকল্পেও উপলব্ধ। আগের 5 সিটের মডেলের মতো এর গঠন শক্তিশালী এবং এটি অফ-রোডিংয়ের জন্যও অতুলনীয়। বেশি আসনের সাথে আপনি এখন আপনার পরিবার বা বন্ধুদের সাথে যে কোনও সময়, যে কোনও জায়গায় ভ্রমণের পরিকল্পনা করতে পারেন৷ আসুন জেনে নিন মাহিন্দ্রার এই নতুন গাড়ির তথ্য।

2024‌ Mahindra Bolero Neo: ইঞ্জিন

এই গাড়ি চালিয়ে উঁচু-নিচু পাহাড় ও এবড়োখেবড়ো রাস্তায় আপনারা ঘুরতে যেতে পারবেন। এতে 2.2 লিটারের mHawk ডিজেল ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 118 bhp শক্তি ও 280 Nm টর্ক উৎপাদন করতে পারে। ইঞ্জিনের শক্তি বাড়াতে কোম্পানি এর সাথে 6 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন যুক্ত করেছে।

2024‌ Mahindra Bolero Neo: ফিচার্স

এই নতুন গাড়িতে আকর্ষণীয় লুকের পাশাপাশি রয়েছে আধুনিক ফিচার্স। এতে 22.8 সেন্টিমিটারের টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম রয়েছে। এর ফলে আপনার সফর আরও মনোরঞ্জক হয়ে উঠবে। এর সাথে প্রিমিয়াম ইটালিয়ান ইন্টেরিয়ার যুক্ত করেছে কোম্পানি। এতে আপনারা বিলাসবহুল গাড়ির অনুভব পাবেন। সুরক্ষার জন্য এতে ডুয়েল এয়ার ব্যাগ, ব্রেকিং সিস্টেম, ইলেকট্রনিক্স ব্রেক ফোর্স ডিস্ট্রিবিউশন ইত্যাদি ফিচার রয়েছে। তবে টপ ভ্যারিয়েন্টে আপনারা আরও বেশি সেফটি ফিচার হয়ে যাবেন।

2024‌ Mahindra Bolero Neo: দাম

আপনারা চাইলে এই গাড়িটি এখন কিনতে পারবেন। এর সম্ভাব্য এক্স শোরুম দাম 10 লাখ টাকা থেকে শুরু হয়েছে।