Bike Loan

Avon E Plus: দাম মাত্র 25 হাজার, পকেটে 847 টাকা থাকলেই কেল্লাফতে! দেরি করলে পস্তাবেন আপনিও

Aindrila Dhani

Published on:

avon-e-plus-price

Avon E Plus: আপনি যদি 2024 সালে নিজের জন্য একটি নতুন সস্তা ইলেকট্রিক স্কুটার কেনার কথা ভেবে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য কার্যকরী হতে চলেছে। আমরা Avon E Plus ইলেকট্রিক স্কুটারের সম্পর্কে বলব। এটি বাজারে আসার সাথে সাথে সমস্ত কোম্পানিকে চুপ করিয়ে দিয়েছে। কোম্পানির স্কুটারটির দাম কম হওয়ায় পাশাপাশি দুর্দান্ত গতিবেগ।

   

Avon E Plus একটি ইলেকট্রিক স্কুটার। কেবলমাত্র একটা ভ্যারিয়েন্টে উপলব্ধ এটি। এতে 0.58 kWh ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে। এর সামনে ও পিছনে সুরক্ষার জন্য দেওয়া হয়েছে ড্রাম ব্রেক। এই ইলেকট্রিক স্কুটারে 220 ওয়াটের BLDC মোটর রয়েছে। এছাড়া রয়েছে 0.58 kWh ক্যাপাসিটির ব্যাটারি। এই ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় 4 ঘণ্টা থেকে 8 ঘণ্টা।

Avon E Plus: রেঞ্জ

যদি আমরা এই ইলেকট্রিক স্কুটারের ব্যাটারির সম্পর্কে কথা বলি, তাহলে কোম্পানি এই ইলেকট্রিক স্কুটারের ভিতরে খুব শক্তিশালী ব্যাটারি দিয়েছে। এতে একটি 48 V, 12 Ah লিথিয়াম আয়ন ব্যাটারি রয়েছে। এছাড়া কোম্পানি এতে একটি 220 ওয়াটের মোটরও ব্যবহার করেছে। যার কারণে এই স্কুটারটি বেশ শক্তিশালী পারফর্মেন্স দিয়ে থাকে। এর রেঞ্জ সম্পর্কে বলতে গেলে, এই ইলেকট্রিক স্কুটারটি এক চার্জে প্রায় 50 কিলোমিটার রেঞ্জ দিতে সক্ষম। এটি সম্পূর্ণ চার্জ হতে প্রায় 4 ঘণ্টা থেকে 8 ঘণ্টা সময় নেয়।

Avon E Plus: ফিচার্স

এই ইলেকট্রিক স্কুটারটি কম দামে আধুনিক ফিচার্সের সুবিধা দেওয়ার জন্য অল্প সময়ে জনপ্রিয়তা লাভ করেছে। কোম্পানি এই স্কুটারের ভিতরে অনেকগুলি উন্নত প্রযুক্তির ফিচার দিয়েছে। এই ইলেকট্রিক স্কুটারে ক্রুজ কন্ট্রোল, সিঙ্গেল সিট ইত্যাদি রয়েছে। এই স্কুটারটি 80 কেজি পর্যন্ত ভার বহন করতে পারে। এছাড়া এতে রয়েছে হ্যালোজেন হেডলাইট, বাল্ব টেইল লাইট আর রেডিয়াল টায়ার। এই ইলেকট্রিক স্কুটারটির ফিচার্স সম্পর্কে বিশেষ তথ্য জানা যায়নি। তবে নিরাপত্তার জন্য এর দুই দিকেই ড্রাম ব্রেক রয়েছে।

Avon E Plus: দাম

এই ইলেকট্রিক স্কুটার প্রতি ঘণ্টায় প্রায় 25 কিলোমিটার বেগে ছুটতে পারে। এই ইলেকট্রিক স্কুটারটির এক্স-শোরুম দাম মাত্র 25 হাজার টাকা। যা গ্রাহকদের অবাক করে দিয়েছে। Avon E Plus মডেলটি আপনারা EMI তে কিনতে পারবেন। সেক্ষেত্রে 9.7 শতাংশ সুদের হারে প্রতি মাসে 847 টাকা দিতে হবে।