Bike Loan

Bajaj Discover 125: সস্তায় সেকেন্ড হ্যান্ড বাইক খুঁজছেন? তাহলে এটাই সেরা সময়, মাত্র 30 হাজারে বাজাজের বাইক

Aindrila Dhani

Published on:

used-bajaj-discover-125

Bajaj Discover 125 : টু-হুইলার আজ বহু অসাধারণ মানুষের প্রয়োজন। কিন্তু মূল্যবৃদ্ধির বাজারে বেশি টাকা দিয়ে বাইক কেনা সম্ভব নয়। আবার কম দামের মডেল কিনতে গেলে তার কোয়ালিটি নিয়ে যথেষ্ট সন্দেহ থাকে। আজ আমরা আপনাদের জন্য Bajaj Auto-র বিখ্যাত একটি বাইকের খোঁজ নিয়ে এসেছি। এটি আপনারা মাত্র 30 হাজার টাকায় কিনতে পাওয়া।

আজকের প্রতিবেদনে আমরা Bajaj Discover 125-এর সম্পর্কে কথা বলব। এই বাইক 80। কিলোমিটার মতো মাইলেজ দিতে সক্ষম। এতে রয়েছে আধুনিক ফিচার্সের সম্ভার। সুরক্ষার দিক থেকেও আপনারা থাকতে পারেন নিশ্চিন্ত।

   

Bajaj Discover 125-এর ইঞ্জিন

সবার প্রথমে আমরা এই বাইকের ইঞ্জিন সম্পর্কে কথা বলব। এতে রয়েছে শক্তিশালী ইঞ্জিন ক্যাপাসিটি। Bajaj Discover 125-এ 124cc-র DTC-i ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই শক্তিশালী ইঞ্জিনের সাহায্যে Bajaj Discover 125 দুর্দান্ত পারফর্মেন্স দিয়ে থাকে। এই ইঞ্জিনের সাথে রয়েছে 4 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স।

Bajaj Discover 125-এর মাইলেজ (Bajaj Discover 125 Mileage)

এখন পেট্রোলের যা দাম, তা দেখে মানুষ ভয়েই বাইক চালানো ছেড়ে দিচ্ছেন। কিন্তু অফিসে যাতায়াত করার জন্য বা অন্য কোন প্রয়োজনীয় দরকারে তো বাইক লাগেই। তাই মাইলেজ সম্পন্ন বাইক আজ সাধারণ মানুষের বেশি পছন্দ। Bajaj Discover 125 প্রতি লিটারে 80 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে। যার ফলে আপনাদের পেট্রোল খরচা বেশ খানিকটা কম হবে।

Bajaj Discover 125 (Bajaj Discover 125‌ Price)

দামের কথা বলতে গেলে, বর্তমান ভারতীয় বাজারের নিরিখে Bajaj Discover 125 অনেকটাই সস্তা। এই বাইকটি আপনারা 80 হাজার টাকায় পেয়ে যাবেন। এই সেগমেন্টের অন্যান্য বাইকের তুলনায় Bajaj Discover 125 কিন্তু অনেকটাই সস্তা। এছাড়া এতে রয়েছে আধুনিক ফিচার্স। কিন্তু এর থেকেও কম দামে উপলব্ধ রয়েছে এই বাইকটি।

কীভাবে 30 হাজার টাকায় Bajaj Discover 125 কিনতে পারবেন?

বর্তমানে সেকেন্ড হ্যান্ড প্রোডাক্টের কেনাবেচা অনেকটাই বেড়ে গেছে। এই কাজের জন্য নির্দিষ্ট কিছু অনলাইন ওয়েবসাইট রয়েছে। তাদের মধ্যে অন্যতম হল Olx। এই অনলাইন প্ল্যাটফর্মে Bajaj Discover 125-এর 2011 সালের পুরনো মডেল উপলব্ধ রয়েছে। এটি আপনারা 30 হাজার টাকায় পেয়ে যাবেন। বাইকটি প্রায় 60 হাজার কিলোমিটার চালানো হয়েছে।