Bike Loan

Yamaha R15S: বাইকারদের চোখের মনি হয়ে উঠেছে! ইয়ামাহা এই নামটাই কাফি, যেমন লুক তেমন ফিচার

Pushpita Baral

Published on:

yamaha-r15s-price

যারা টু হুইলার সেগমেন্টে শক্তিশালী ইঞ্জিন সহ একটি নতুন বাইক কেনার পরিকল্পনা করছেন, তাদের জন্য আজ আমরা আরেকটি বাইক নিয়ে এসেছি। যেটি চমৎকার ইঞ্জিন ক্ষমতা সহ দেবে চমৎকার মাইলেজ। ফিচারসের দিক থেকেও এই বাইকটি অনেক ভালো। আপনি যদি 2024 সালে নিজের জন্য একটি নতুন বাইক কেনার কথা ভেবে থাকেন, তাহলে আজ আমরা আপনাকে 40 কিলোমিটার মাইলেজ সহ আসন্ন Yamaha R15s সম্পর্কে যাবতীয় তথ্য দেব। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

   

Yamaha R15S বাইকের বৈশিষ্ট্য

উন্নত প্রযুক্তির বৈশিষ্ট্য সহ এই বাইকটি অনেক ভালো। কোম্পানি এই বাইকের ভিতরে রেট্রো ডিজাইন ব্যবহার করেছে, যা এর লুককে আরও অনেক বেশি উন্নত করেছে। ফিচারের কথা বললে, কোম্পানি এই বাইকটিতে ডিজিটাল ট্রিপ মিটার, ডুয়াল চ্যানেল ABS, ফুয়েল গেজ, স্পিডোমিটার, ডুয়াল হর্ন ইত্যাদির মতো অনেক দুর্দান্ত ফিচারস ব্যবহার করেছে।

Yamaha R15S বাইকের ইঞ্জিন

এই বাইকের ইঞ্জিনের কথা বলতে গেলে, কোম্পানি এই বাইকের ইঞ্জিন ক্ষমতাকে অনেক উন্নত করেছে। এই বাইকের ভিতরে একটি 155cc সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কোল্ড ইঞ্জিন ব্যবহার করা হবে, যা চমৎকার পারফরম্যান্স দেবে। এই ইঞ্জিনের সাহায্যে এই বাইকটি প্রতি লিটারে 40 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দেওয়ার ক্ষমতা রাখে।

Yamaha R15S বাইকের দাম

আপনি যদি 2024 সালের মধ্যে KTM এবং Honda থেকে একটি দুর্দান্ত বাইক কেনার কথা ভেবে থাকেন, তবে Yamaha R15S বাইকটি আপনার জন্য সেরা বিকল্প হতে চলেছে। কারণ এই বাইকটি ভারতে লঞ্চ করা হয়েছে 1.98 লক্ষ টাকার প্রারম্ভিক মূল্যে (এক্স-শোরুম)। দামের পাশাপাশি এই বাইকটি উন্নত প্রযুক্তিতেও সেরা।