Bike Loan

TVS Ronin: সস্তায় কিনে ফেলুন টিভিএস-এর ধাসু বাইক! মাত্র 13 হাজার টাকার ডাউন পেমেন্ট সহ 5 হাজার টাকার মাসিক কিস্তি

Aindrila Dhani

Published on:

tvs-ronin-bike-2024

TVS Ronin: ভারতীয় বাজারে দুর্দান্ত ও আকর্ষণীয় বাইক লঞ্চ করে থাকে TVS Motors। এবার কোম্পানিটি এমনই একটি মডেল ভারতে নিয়ে এসেছে। যার নাম TVS Ronin। মারকাটারি লুকের জন্য এই বাইক এখন থেকেই চর্চায় উঠে এসেছে।

TVS Ronin-এ 225cc-র ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই বাইক দীর্ঘ মাইলেজ প্রদান করতে পারে। এই বাইকটি ভারতীয় মার্কেটে চারটি ভ্যারিয়েন্ট সহ লঞ্চ করেছে। এতে আপনারা একাধিক রংয়ের বিকল্প পেয়ে যাবেন। আপনারা যদি কম কিস্তিতে TVS Ronin কেনার প্ল্যান পড়ে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য।

   

TVS Ronin-এর ইঞ্জিন

ইঞ্জিনের কথা বলতে গেলে, TVS Ronin-এ 225cc-র সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন 7,750 rpm-এ 20.4 Ps শক্তি ও 3,750 rpm-এ 19.93 Nm টর্ক উৎপাদনে সক্ষম।

TVS Ronin-এর মাইলেজ

TVS Ronin-এ 14 লিটারের ফিউল ট্যাঙ্ক ক্যাপাসিটি রয়েছে। এই বাইক দীর্ঘ মাইলেজ দিতে পারে। শহরের রাস্তায় প্রতি লিটারে 40 কিলোমিটার মতো মাইলেজ দেয়। আর হাইওয়েতে TVS Ronin প্রতি লিটারে 42 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

TVS Ronin-এর ফিচার্স

TVS Motors-এর এই ঝাক্কাস বাইকে প্রিমিয়াম ফিচার ব্যবহার করা হয়েছে। এতে আপনারা ব্লুটুথ কানেক্টিভিটি, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, মেসেজ এলার্ট, কল অ্যালার্ট সিস্টেম, USB চার্জিং পোর্ট, ওডোমিটার, ট্রিপ মিটার, স্পিডোমিটার, ট্যাকোমিটার, ক্লক ইত্যাদি পেয়ে যাবেন। এছাড়া TVS Ronin-এ LED হেডলাইট ও LED টেইল লাইট, টার্ন সিগনাল ল্যাম্প, DRL, লো ফুয়েল ইন্ডিকেটরের মতো ফিচার রয়েছে।

TVS Ronin-এর দাম (TVS Ronin Price)

TVS Ronin ভারতে স্টার ভ্যারিয়েন্ট সহ লঞ্চ করা হয়েছে। এর এক্স শোরুম দাম 1 লাখ 76 হাজার 774 টাকা থেকে শুরু হয়েছে। তবে আপনারা এটি কিস্তিতেও কিনতে পারবেন। সে ক্ষেত্রে আপনাদের 13 হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। আর বাকি টাকা 3 বছরের জন্য 9.7 শতাংশ সুদের হারে শোধ করতে হবে। আপনাদের প্রতি মাসে 5 হাজার 119 টাকা করে EMI জমা করতে হবে।