Bike Loan

Hyundai Aura: গরিবদের সেরা চয়েস! তুখোড় লুকস নজর সরতে চাইবে না, ফিচার দেখে চক্ষু চড়কগাছ

Aindrila Dhani

Published on:

hyundai-aura-car-price

Hyundai Aura: সাউথ কোরিয়া তার সৌন্দর্য, ড্রামা আর কসমেটিক্স ইন্ডাস্ট্রির জন্য বিখ্যাত।‌ তবে এই দেশের গাড়িও কিন্তু কম বিখ্যাত নয়। সাউথ কোরিয়ার বিখ্যাত ফোর হুইলার ব্র্যান্ড Hyundai-এর জগৎ জুড়ে খ্যাতি। এই কোম্পানি বাজারে লাক্সারি লুকের ফোর হুইলার Hyundai Aura লঞ্চ করেছে। জেনে নিন বিস্তারিত।

Hyundai Aura একটি জনপ্রিয় ফোর হুইলার। এই গাড়িতে ভেহিকেল স্টেবিলিটি ম্যানেজমেন্টের মতো সেফ্টি ফিচার রয়েছে। এছাড়া 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশনের সুবিধা রয়েছে। দীর্ঘ মাইলেজ ও শক্তিশালী ইঞ্জিন সহ বাজারে চলে এসেছে Hyundai Aura।

   

Hyundai Aura-র ইঞ্জিন (Hyundai Aura Engine)

Hyundai Aura-তে পেট্রোল ও CNG ভ্যারিয়েন্টের ইঞ্জিন পেয়ে যাবেন। এই ফোর হুইলারে 1.2 লিটারের পেট্রোল ইঞ্জিন রয়েছে। এর সাথে রয়েছে 5 স্পিড ম্যানুয়াল ও অটোমেটিক ট্রান্সমিশনের বিকল্প। এছাড়া Hyundai Aura-তে CNG ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনের সাথে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন পেয়ে যাবেন। দুর্দান্ত মাইলেজ দিতে পারে এই গাড়ি।

Hyundai Aura-র ফিচার্স (Hyundai Aura Features)

কোম্পানি এই গাড়ির ফিচার্স ক্ষমতা বৃদ্ধি করতে Hyundai Aura-তে 8 ইঞ্চির টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম যুক্ত করেছে। এছাড়া এই গাড়িতে ক্রুজ কন্ট্রোল, ইলেকট্রিক স্টেবিলিটি কন্ট্রোল, ভেহিকেল স্টেবিলিটি কন্ট্রোল, হিল হোল্ড অ্যাসিস্ট, অটোমেটিক এয়ার কন্ডিশনার, ওয়্যারলেস চার্জার ও 6 এয়ার ব্যাগের মতো সুবিধা রয়েছে।

Hyundai Aura-র দাম (Hyundai Aura Price)

Hyundai Aura-র দামের কথা বলতে গেলে, এটি বেশ সস্তা। ভারতীয় বাজারে এই লাক্সারি গাড়ির এক্স শোরুম দাম 6.50 লাখ টাকা থেকে শুরু হয়েছে। Hyundai Aura-র টপ মডেলের এক্স শোরুম দাম 9.05 লাখ টাকা।